ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

বিনোদন

‘গোলাম মামুন’র প্রশংসায় কলকাতার দর্শকরাও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, জুন ১৮, ২০২৪
‘গোলাম মামুন’র প্রশংসায় কলকাতার দর্শকরাও

ঈদুল আজহায় ওটিটি প্লাটফর্ম হইচইতে মুক্তি পেয়েছে শিহাব শাহীন পরিচালিত স্পিন অব সিরিজ ‘গোলাম মামুন’। মুক্তির পর দারুণ সাড়া ফেলেছে সিরিজটি।

সামাজিকমাধ্যম থেকে শুরু করে সব জায়গাতেই সিরিজটি নিয়ে চলছে ইতিবাচক বন্দনা।

শুধু দেশেই নয়, এটি সাড়া ফেলেছে কলকাতাতেও। সেখানকার দর্শকেরাও বেশ প্রশংসা করছেন। সামাজিকমাধ্যমে কলকাতার এক দর্শক লেখেন, কলকাতার চেয়ে বাংলাদেশি সিরিজগুলো অনেক অনেক এগিয়ে। তাদের গল্প, প্লট এবং নির্মাণ চমৎকার। গোলাম মামুন চমৎকার এক নির্মাণ। সিরিজের অপূর্ব এক কথায় দারুণ। অ্যাকশনে কি অপূর্ব তিনি।  

আরেকজন লেখেন, জাদুকর শিহাব শাহীন তার অপূর্ব নামক জাদুদণ্ডের দ্বারা গোলাম মামুন নামক এক জাদুর সৃষ্টি করলেন। অবাক হয়ে দেখলাম ট্রান্সফরমেশন। রোমান্টিক অপূর্ব বলে কেউ যেন নেই, আছে শুধু  রাফ টাফ পুলিশ অফিসার গোলাম মামুন, যে কখনো আবার অসহায় নিয়তির হাতে। উপমহাদেশীয়  পুঁজিপতি সমাজের কিছু নগ্ন প্রতিচ্ছবি যে কত অপরাধের জন্ম দেয় তার আরো এক নিদর্শন এই থ্রিলার। অপূর্ব ভার্সেটাইল আর্টিস্ট সন্দেহ নেই কিন্তু শিহাব-অপূর্ব জুটি যে এক অন্য মূর্ছনা সৃষ্টি করে আবার প্রমাণ হয়ে গেলো। গোটা সিরিজটায় অপূর্ব অনন্য। তার লুক, এক্সপ্রেশন, ভয়েস মডিউলেশন, অ্যাকশন সব সব আচ্ছন্ন করে রাখে। তার চরিত্রের অসহায়তা বুকে মোচড় দেয়। বাকি শিল্পীরাও পাল্লা দিয়েছেন। টানটান চিত্রনাট্য, সিনেমাটোগ্রাফি, বিজিএম এক মুহূর্তের জন্য কাউকে অমনোযোগী হতে দেয় না। আমার আশাবাদী অবুঝ মন সিজন টুয়ের প্রতীক্ষায়।

দর্শকের এমন সাড়ায় অভিভূত নির্মাতা শিহাব শাহীন। তিনি বলেন, মুক্তির পর থেকে এখন পর্যন্ত অভূতপূর্ব সাড়া পাচ্ছি। প্রায় প্রতিদিন সামাজিকমাধ্যমে নানারকম প্রতিক্রিয়া দেখতে পাচ্ছি যার সবটাই ইতিবাচক। শুধু দেশেই নয়, কলকাতাতেও সিরিজটি দারুণভাবে চলছে বলে জেনেছি। সেখানকার দর্শকদের মন্তব্য পাচ্ছি। আমি বেশ খুশি। সবাই এখন সিজন টু দেখতে চাইছেন।

‘গোলাম মামুন’ এ অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, সাবিলা নূর, ইমতিয়াজ বর্ষন, শার্লিন ফারজানা, নাজমুস সাকিব, রাশেদ মামুন অপু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, জুন ১৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।