ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গুপ্তচরবৃত্তিতে নামছেন আলিয়া ভাট!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, মার্চ ৬, ২০২৪
গুপ্তচরবৃত্তিতে নামছেন আলিয়া ভাট!

‘রাজি’ সিনেমায় গুপ্তচর হয়ে পাকিস্তানে ঢুকে পড়েছিলেন আলিয়া ভাট। তারপর সেখানে গিয়ে তার কার্যকলাপের কথা কমবেশি সব সিনেমাপ্রেমীদেরই জানা।

আবারও গুপ্তচরদের দলে যোগ দিচ্ছেন আলিয়া, তবে একটু অন্যভাবে।

এবার গুপ্তচরবৃত্তির সঙ্গে পুরোদমে যোগ হবে অ্যাকশন।

মঙ্গলবার (০৫ মার্চ) এফআইসিসিআই ফ্রেমে ২০২৪-এর অনুষ্ঠানে এখবর নিশ্চিত করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মসের সিইও অক্ষয় উইধানি।

স্পাই ইউনিভার্সে নতুন কী ঘটতে চলেছে? এমন প্রশ্নে যশ রাজ ফিল্মসের সিইও বলেন, আমি এই মুহূর্তে ইন্ডাস্ট্রির সবচেয়ে গোপন খবর ফাঁস করছি। যেটা হল আলিয়া ভাট এবার একটা স্পাই ইউনিভার্স সিনেমার কেন্দ্রীয় চরিত্র হতে চলেছেন। তবে শুটিং শিডিউল কবে, তা পরেই ঠিক হবে। আমি বিষয়টা নিয়ে খুবই রোমাঞ্চিত এবং উত্তেজিত।

জানা গেছে, আলিয়া ভাট এই অ্যাকশন-প্যাকড সিনেমাতে শর্বরী ওয়াঘের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। যেখানে অভিনেতাদের সুপার-এজেন্টের চরিত্রে দেখা যাবে। শুটিং এই বছরের শেষে শুরু হওয়ার কথা।

তবে অক্ষয় উইধানি আলিয়া ভাটের সেই স্পাই ইউনিভার্সের সিনেমার বিষয়ে এখনই কিছু জানাতে চাননি। বলেন, সময় হলেই সব ঘোষণা করা হবে।

প্রসঙ্গত, যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্স শুরু হয়েছিল সালমান খানের ‘এক থা টাইগার’র হাত ধরে। পরে ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পায়। পরের দিকে আসে হৃতিক রোশন-টাইগার শ্রফ অভিনীত ‘ওয়ার’। পরে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, সালমান খান, ক্যাটরিনা কাইফ, সবাই এখন স্পাই ইউনিভার্সের অংশ।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, মার্চ ০৬, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।