ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সিনেমার জন্য খোঁজা হচ্ছে কুমিল্লার অভিনয়শিল্পী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, মার্চ ৫, ২০২৪
সিনেমার জন্য খোঁজা হচ্ছে কুমিল্লার অভিনয়শিল্পী

‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন নির্মাণ করতে যাচ্ছেন তার চার নম্বর সিনেমা ‘ছাত্রী সংঘ’। ব্রিটিশবিরোধী আন্দোলনের সশস্ত্র নারী বিপ্লবী নীতি চৌধুরী, শান্তি ঘোষ ও প্রফুল্ল নলিনী ব্রহ্মের শ্বাসরুদ্ধকর অভিযান নিয়ে এই সিনেমা।

কুমিল্লার গল্প, তাই গেল মাসে কুমিল্লায় এক অনুষ্ঠানের মাধ্যমে সিনেমাটির ঘোষণা দেন নির্মাতা। এবার পরিচালক জানালেন, বিভিন্ন চরিত্রে অভিনয়ের জন্য বেশ কিছু নতুন মুখ খুঁজছেন নির্মাতা।

কুমিল্লার গল্প, তাই কুমিল্লার ছেলে-মেয়েদের নিতে আগ্রহী তিনি। ইতোমধ্যেই সেখানে অডিশনের ব্যবস্থা করেছেন ‘ঢাকা অ্যাটাক’ এই নির্মাতা। আসছে ১০ ও ১১ মার্চ কুমিল্লার কবি নজরুল ইনস্টিটিউটে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত হবে অডিশন পর্ব। শুরু হয়েছে রেজিস্ট্রেশন।

দীপন বলেন, কুমিল্লাতেই হবে সিনেমার একটি বড় অংশের শুটিং। সে কারণেই নতুন মুখের জন্য কুমিল্লায় অডিশনের ব্যবস্থা করা হয়েছে। আমরা একটি ফোন নম্বরও দিয়েছি পোস্টারে। বিস্তারিত জানতে হলে সেখানে ফোন করতে হবে।

সামাজিকমাধ্যমে পোস্টারটি শেয়ার করা হয়েছে। বিশেষ করে কুমিল্লায় যদি কারো পরিচিত কেউ থাকে তাদেরও অনুরোধ করছি অডিশনে অংশ নিতে।

‘ছাত্রী সংঘ’ প্রযোজনা করছে রজত ফিল্মস, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সৌনাভ বসু।  

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।