ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাড়িতে মিলল গায়িকার মরদেহ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
বাড়িতে মিলল গায়িকার মরদেহ

ভারতের অভিনেত্রী ও সংগীতশিল্পী বিজয়লক্ষ্মী ওরফে মল্লিকা রাজপুতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) উত্তরপ্রদেশের সুলতানপুরের নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, কোতয়ালি নগরের সীতাকুণ্ডু এলাকায় অবস্থিত মল্লিকার বাড়ি। এ বাড়ির একটি ফ্ল্যাটে ফ্যানের সঙ্গে ঝুলছিল তার মরদেহ। পরে স্থানীয় পুলিশ গিয়ে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। পরে পঞ্চায়েত নামা পূরণ করে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। এ ঘটনা কখন ঘটেছে তা বাড়ির অন্য কেউ জানেন না।

এ বিষয়ে মল্লিকার মা সুমিত্রা সিং বলেন, আগে দরজা বন্ধ ছিল। কিন্তু লাইট জ্বালানো ছিল। আমরা তিনবার চেষ্টা করেও দরজা খুলতে পারিনি। সর্বশেষ জানালায় উঁকি দিয়ে দেখি আমাদের মেয়ে ঝুলে আছে। এরপর আমার স্বামী ও অন্যদের ডাকি। কিন্তু ততক্ষণে সব শেষ হয়ে গেছে।

এ ঘটনা প্রসঙ্গে পুলিশ অফিসার শ্রীরামা পাণ্ডে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। ময়নাতদন্তের প্রতিবেদন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।