ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

রণবীরের নামে থানায় অভিযোগ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
রণবীরের নামে থানায় অভিযোগ রণবীর কাপুর

বলিউড অভিনেতা রণবীর কাপুরের নামে থানায় অভিযোগ দায়ের করলেন এক ব্যক্তি। অভিযোগকারীর দাবি, ধর্মীয় আবেগে আঘাত করেছেন অভিনেতা!

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দস্তান টাইমসের খবরে জানা যায়, সম্প্রতি তার বড়দিন উদযাপনের একটি ভাইরাল ভিডিওকে কেন্দ্র করে তৈরি হয়েছে বিতর্ক।

থানায় তার নামে বুধবার (২৭ ডিসেম্বর) অভিযোগ দায়ের করেছেন সঞ্জয় তিওয়ারি নামের এক ব্যক্তি। সঙ্গে ছিলেন তার দুই উকিল আশিষ রাই এবং পঙ্কজ মিশ্র।

বড়দিন উপলক্ষে কাপুর পরিবারে প্রতি বছর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। পরিবারের অন্যান্যদের সঙ্গে মেয়ে রাহাকে নিয়ে সেই অনুষ্ঠানে যোগ দেন আলিয়া এবং রণবীর। সেদিনের এক ভিডিওতে রণবীরকে দেখা যায় একটি কেকের উপর মদ ঢেলে আগুন ধরাতে। সঙ্গে তাদের সকলকে ‘জয় মাতাজি’ বলতে শোনা যায়।

এই ভিডিও ভাইরাল হতেই ক্ষেপেছেন অনেকে। তাদের মতে, অভিনেতা হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন। তাই রণবীরের নামে একটি অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। তবে এখনও পর্যন্ত কোনও এফআইআর দায়ের করা হয়নি।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।