ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

সিনেমা হল ভেঙে তছনছ করলো বিজয়ের ভক্তরা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
সিনেমা হল ভেঙে তছনছ করলো বিজয়ের ভক্তরা!

ভারতের দক্ষিণী সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেতা থালাপাতি বিজয়। এই অভিনেতার আসন্ন সিনেমা ‘লিও’র ট্রেলার প্রকাশ পেয়েছে বৃহস্পতিবার (০৫ অক্টোবর)।

যা প্রকাশ্যে আসতেই সামাজিকমাধ্যমে রীতিমত ঝড় তুলছে!

শুধু তাই নয়, ট্রেলার মুক্তিকে কেন্দ্র করে সিনেমা হল ভেঙে তছনছ করেছে বিজয়ের ভক্তরা। যে ঘটনার বেশ কিছু ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিকমাধ্যমে।

ভিডিওতে দেখা যায়, সিনেমা হলের সামনে ‘বিজয়’ ধ্বনিতে মুখরিত অসংখ্য ভক্ত। প্রেক্ষাগৃহে প্রবেশের জন্য অপেক্ষা করছেন তারা। অন্য একটি ভিডিওতে দেখা যায়, প্রেক্ষাগৃহের অধিকাংশ আসন ভেঙে তছনছ করে দিয়েছে। অনেকে ভাঙা সিটের ওপরে দাঁড়িয়ে ভিডিও করছেন।

এ বিষয়ে বক্স অফিস বিশ্লেষক মনোবালা ভিডিও পোস্ট করে লেখেছেন, ট্রেলার প্রদর্শনীর পর রোহিনি হল ভেঙে দিয়েছে বিজয় ভক্তরা।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ‘লিও’ সিনেমার ট্রেলারের বিশেষ প্রদর্শনীর আয়োজন করে চেন্নাইয়ের রোহিনি থিয়েটার। বড় পর্দায় ট্রেলার প্রদর্শনীর পর প্রেক্ষাগৃহটি সম্পূর্ণ অগোছালো অবস্থায় পাওয়া যায়। ভেঙে ফেলা হয়েছে হলের সিট। নেটিজেনদের অনেকের অভিযোগ, খুব বাজে আয়োজন ছিল এটি। আয়োজকদের অব্যবস্থাপনার কারণে এমন ঘটনা ঘটেছে।

পরিচালক লোকেশ কঙ্গরাজের ‘লোকেশ সিনেমাটিক ইউনিভার্স’র তৃতীয় কিস্তি ‘লিও’। ফলে অনেকেই মনে করছেন ইউনিভার্সের আগের দুই সিনেমা ‘কাইথি’ ও ‘বিক্রম’র অনেক চরিত্র ‘লিও’ সিনেমায় দেখা যাবে।

২৭৫ কোটি বাজেটের সিনেমাটি আগামী  ১৯ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এতে বিজয় ছাড়াও অভিনয় করছেন সঞ্জয় দত্ত, প্রিয়া আনন্দ, গৌতম মেনন প্রমুখ। শোনা যাচ্ছে, ভারতের পাশাপশি বাংলাদেশেও মুক্তি পেতে পারে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।