ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

দ্বিতীয় বিয়ের ছবি শেয়ার করলেন শাহরুখের পাকিস্তানি নায়িকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৩
দ্বিতীয় বিয়ের ছবি শেয়ার করলেন শাহরুখের পাকিস্তানি নায়িকা মাহিরা খান

পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। ‘রইস’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তার।

এ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেন তিনি।

রোববার (০১ অক্টোবর) দীর্ঘদিনের প্রেমিক সলিম করিমের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ৩৮ বছর বয়সী এ অভিনেত্রী। বিয়ের দুই দিন পর ছবি প্রকাশ করলেন পাকিস্তানের তারকা অভিনেত্রী নিজেই।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করেন তিনি। সেখানে প্যাস্টেল লেহেঙ্গায় স্নিগ্ধ সাজে দেখা গেছে মাহিরাকে। কালো রঙের শেরওয়ানিতে পাওয়া গেছে সলিম করিমকে।

ছবিটি শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘বিসমিল্লাহ’। এর আগে বিয়ের একটি ভিডিও পোস্ট করেছেন মাহিরা খান।

জানা গেছে, পাঞ্জাব প্রদেশের ছোট্ট শহর ভুর্বনে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে সেরেছেন তারা। বিয়ের পরপরই সামাজিকমাধ্যমে বর-কনের কয়েকটি ছবি ফাঁস হয়েছে। তবে ছবিগুলো খুব একটা স্পষ্ট ছিল না।  

মাহিরা খানের এটি দ্বিতীয় বিয়ে। ২০০৭ সালে আলী আসকারির সঙ্গে প্রথমবার বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিরা। এ সংসারে ১৩ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। ২০১৫ সালে ভেঙে যায় মাহিরা-আলীর সংসার।  

পাকিস্তানি টিভি ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন মাহিরা। ফাওয়াদ খানের সঙ্গে ‘হামসফর’ ধারাবাহিকে অভিনয় করে বিশেষ খ্যাতি পান তিনি। ‘বোল’, ‘বিন রোয়ে’, ‘সাত দিন মহব্বত ইন’, ‘সুপারস্টার’সহ বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করেছেন মাহিরা।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।