ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

শাহরুখের ন্যাড়া মাথার ট্যাটুর রহস্য কী?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, জুলাই ১১, ২০২৩
শাহরুখের ন্যাড়া মাথার ট্যাটুর রহস্য কী?

বক্স অফিসের কিং হয়ে উঠেছেন শাহরুখ খান। ‘পাঠান’ হয়ে কামব্যাক করেই ঝড় তুলেছিলেন নেট দুনিয়ায়।

এবার ‘জওয়ান’। ট্রেলারে শাহরুখ খানের ন্যাড়া মাথা নিয়ে বিস্তর হইচই শুরু হয়ে গেছে। কিন্তু সেই ন্যাড়া মাথায় যে ট্যাটু রয়েছে তাতে কী লেখা?

এর আগে ‘জওয়ান’র লুকে শাহরুখের সারা মুখে ব্যান্ডেজ দেখা গিয়েছিল। সেই ব্যান্ডেজ বলিউড বাদশা আগাম এই ঝলকেই খুলে দিয়েছেন। তারপরই দেখা গেছে ব্যাল্ড লুক আর ট্যাটু। শাহরুখের এই ট্যাটু হিন্দি ভাষায় লেখা না সংস্কৃতে, তা নিয়ে সামাজিকমাধ্যমে চর্চা শুরু হয়ে গেছে।

বিভিন্ন সংবাদমাধ্যমেও ‘জওয়ান’ শাহরুখের ট্যাটু নিয়ে নানা জল্পনা-কল্পনা হচ্ছে। এক ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, শাহরুখের এই ট্যাটুর প্রথম অক্ষর খুব সম্ভবত মা। প্রিভিউর শুরুতে যে সংলাপ রয়েছে। সেখানেও শাহরুখের চরিত্র মায়ের কথাই স্মরণ করছে।

এদিকে, আবার শোনা যাচ্ছে, সিনেমায় শাহরুখের মায়ের চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন।

শাহরুখের লাকি চার্ম দীপিকা। চার বছর পর বাদশা যখন বড়পর্দায় কামব্যাক করেন তিনিই ছিলেন নায়িকা। এবার দীপিকার স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স।

ট্রেলার ভিডিওতে লাল শাড়ি পরে অ্যাকশন করতে দেখা গেছে দীপিকাকে। এছাড়াও নজর কেড়েছেন নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়মণির মতো তারকারা। আসছে ৭ সেপ্টেম্বর ‘জওয়ান’ মুক্তির কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, জুলাই ১১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।