ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

কবে মুক্তি পাবে ‘জওয়ান’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, মে ৩, ২০২৩
কবে মুক্তি পাবে ‘জওয়ান’ ‘জাওয়ান’-এ শাহরুখের লুক

‘পাঠান’র পর বলিউড বাদশা শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমার দিকে সবার চোখ। ‘পাঠান’ ম্যাজিকের পর ‘জওয়ান’ অনুরাগীদের মন কতটা ভরাতে পারবেন শাহরুখ, তা নিয়ে উৎকণ্ঠা রয়েছে।

আগেই জানা গিয়েছিল, অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’  আগামী ২ জুন মুক্তি পাবে। তবে ঘোষণার পরও সিনেমার মুক্তির তারিখ নিয়ে বার বার তৈরি হচ্ছে অনিশ্চয়তা।

সম্প্রতিই শেষ হয়েছে ‘জওয়ান’র শুটিং। সিনেমাটির ভিএফএক্স নিয়ে বেশ ভারী কাজ থাকায় কাজ শেষ করতে ক্ষাণিকটা সময় লাগবে। একই সঙ্গে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ মিলিয়ে যথা সময়ে কাজ শেষ নাও হতে পারে বলে ধারণা করা যাচ্ছে।

এদিকে আগামী ২ জুন সিনেমাটি মুক্তি পেলেও এর প্রচারণার জন্য সময় থাকছে মাত্র একমাস, কিন্তু তারপরও সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলি এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে এর প্রচারণা নিয়ে তৎপর হতে দেখা যায়নি এখনো। এমনকি এখন পর্যন্ত মুক্তি পায়নি সিনেমাটির ট্রেলারও। এ কারণেই ধরেই নেওয়া যাচ্ছে যে, আগামী ২ জুন মুক্তি পাচ্ছে না শাহরুখের ‘জওয়ান’।

তবে বলিউড হাঙ্গামার একটি সূত্র বলছে, ২ জুন ‘জওয়ান’ মুক্তি না পেলেও সিনেমাটির মুক্তির জন্য ভালো একটি তারিখ নির্ধারণ করছে পরিচালক ও প্রযোজকরা।

সূত্রটি বলছে, আগামী ২৯ জুন আসন্ন ঈদ-উল-আজহা উপলক্ষ্যে মুক্তি পেতে পারে সিনেমাটি। যা এর ব্যবসাকেও সফল করবে। এখন দেখার বিষয় এর মুক্তিকে ঘিরে চূড়ান্ত ঘোষণা কি আসে!

অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে দেখা যাবে দক্ষিণী তারকা নয়নতারাকে। অল্প কিছু দৃশ্য এবং একটি মাত্র নাচে শাহরুখের সঙ্গে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। আরো আছেন দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতি। এছাড়া অতিথি চরিত্রে আসছেন সঞ্জয় দত্ত।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, মে ০২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।