ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

ফেসবুকে ওমর সানি বললেন সুলতান’স ডাইন ‘ষড়যন্ত্রের বেড়াজালে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
ফেসবুকে ওমর সানি বললেন সুলতান’স ডাইন ‘ষড়যন্ত্রের বেড়াজালে’

ভোজনরসিকদের একটি আস্থার জায়গা হয়ে গিয়েছিল কাচ্চি বিরিয়ানি বিক্রেতা প্রতিষ্ঠান সুলতান’স ডাইন। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কনক রহমান খান নামে এক ব্যক্তির পোস্ট, সেটি নিয়ে প্রতিষ্ঠানটির সঙ্গে বচসা ও শেষ পর্যন্ত জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান, খানিকটা কোণঠাসা হয়ে গেছে জনপ্রিয় এ ব্র্যান্ডটি।

যদিও তারা তাদের জায়গায় অটল, কিন্তু নেটিজেনদের সঙ্গে কী করে পারে?

একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানিও রেস্টুরেন্ট ব্যবসায়ী। তাই হয়ত সুলতান’স ডাইনের মালিকপক্ষের কষ্ট অনুভব করতে পারেন। সে ধারাবাহিকতায় বিষয়টি নিয়ে ফেসবুকে সোচ্চার হয়েছেন। তিনি বলেছেন, সুলতান’স ডাইন ‘ষড়যন্ত্রের বেড়াজালে’!

কনক রহমান নামে ওই ব্যক্তি দাবি, সুলতান’স ডাইন বিরিয়ানিতে ভিন্ন প্রাণীর মাংস ব্যবহার করেন। কিন্তু প্রতিষ্ঠানটিকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে বলে দাবি করেন ওমর সানি।   তার ভাষ্য, ‘সুলতানস ডাইন, একটা প্রতিষ্ঠিত রেস্টুরেন্ট। একটি স্ক্যান্ডাল হয়েছে যে বিড়াল কুকুরের মাংস তারা ব্যবহার করছে। সেই প্রতিষ্ঠানের মালিকের সঙ্গে আমার কোনো পরিচয় নেই, আমি কখনো যাইনি। কিন্তু তাদের খাবার খেয়েছি।

এটুকু বলতে পারি, একজন মালিক কখনোই এই ধরনের কর্মকাণ্ড করতে পারে না। আমি মনে করি, একটা ষড়যন্ত্রের বেড়াজালে সুলতান’স ডাইন। এই ধরনের হেনস্তাকারী চিহ্নিত হয়েছে বাংলার মাটিতে অজস্রবার। আমি কারও সাপোর্ট করব না, সত্যের পক্ষে আছি মিথ্যার বিপক্ষে। আল্লাহ হেফাজত করুন সবাইকে। ’

উল্লেখ্য, ‘চাপওয়ালা’ নামে একটি রেস্টুরেন্টের একাধিক শাখা রয়েছে ওমর সানি ও তার ছেলের। এ জন্যই হয়ত তিনি মনে করেন, একজন রেস্টুরেন্ট ব্যবসায়ী কখনো এমনটা করতে পারেন না।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।