ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

জলিলের মেয়ের বিয়ের খবর প্রকাশ করলেন অপু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, মার্চ ৬, ২০২৩
জলিলের মেয়ের বিয়ের খবর প্রকাশ করলেন অপু অপু বিশ্বাস ও অনন্ত জলিল

ঢালিউডের চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর খোঁচাখুঁচি যেন থামছেই না! কিছু দিন পরপরই একে অপরকে খোঁচা দিচ্ছেন। গরম করছেন সোশাল মিডিয়া।

ফের একই ঘটনার পুনরাবৃত্তি। তবে এবার তাদের খোঁচাখুঁচিতে যোগ হলেন অনন্ত জলিলের বউ চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা।

রোববার (৫ মার্চ) প্রথম সন্তান আব্রাহাম খান জয়ের সঙ্গে ভিডিও কলে কথা বলার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন সাকিব খান। আর সেটার কিছু সময় পর, রাত ১১টার দিকে শবনম বুবলীর সঙ্গে সন্তানের ছবি পোস্ট করে ‘সুন্দর’ ক্যাপশন জুড়েছেন চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা।

এরপর আজ সোমবার (৬ মার্চ) সকালে চিত্রনায়িকা অপু বিশ্বাস একই ক্যাপশনে একটি ডিভিও শেয়ার করেছেন, আর সেটা বর্ষার স্বামী চিত্রনায়ক অনন্ত জলিলের প্রথম স্ত্রীর মেয়ের বিয়ের ভিডিও। সেই ভিডিও দেখে ভক্তদের জেনে যাওয়া কথা- অনন্ত জলিল আরও একটি বিয়ে করেছিলেন! তার একজন মেয়েও আছে!

প্রসঙ্গত, চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্ক ভালো না বর্ষার। আর সে কারণে জয়ের ভিডিও শাকিব শেয়ার করায়, বুবলীর ছবি পোস্ট করেছেন বর্ষা। আর সেই প্রতিক্রিয়ার অপু শেয়ার করেছেন চিত্রনায়ক অনন্ত জলিলের প্রথম স্ত্রীর মেয়ের বিয়ের ভিডিও।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মার্চ ০৬, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।