ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাহিকে ‘রহস্যময়ী নারী’ বললেন জাহারা মিতু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, মার্চ ৬, ২০২৩
মাহিকে ‘রহস্যময়ী নারী’ বললেন জাহারা মিতু

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ সরব চিত্রনায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি তার পোস্টগুলো বেশিরভাগই স্বামী রাকিবের প্রশংসা করে লেখা।

এরইমধ্যে বেশ কিছু রহস্যময় পোস্টও দিয়েছেন তিনি। এই যেমন - গেল ২৮ ফেব্রুয়ারি এক পোস্টের অপরাধবিষয়ক সাংবাদিকতা করেন যারা তাদের সহায়তা চান মাহি। এ নিয়ে এ নায়িকার ভক্ত-অনুরাগীদের মাঝে উদ্বেগের দেখা মেলে।

এমন আবহেই মাহিকে ‘রহস্যময়ী নারী’ আখ্যা দিলেন ঢাকাই সিনেমার আরেক নায়িকা জাহারা মিতু। তবে মাহিকে নিয়ে মিতুর এমন মন্তব্যের কারণ ভিন্ন।

গেল ২৫ ফেব্রুয়ারি ফেসবুকে স্বামী রাকিব সরকারের একটি পোস্টের স্ক্রিনশট শেয়ার করে ‘আলহামদুলিল্লাহ’ লিখেছিলেন মাহি। এর সঙ্গে তার প্রতি স্বামীর অসীম ভালোবাসার কথা জানিয়েছিলেন ‘অগ্নি’ খ্যাত অভিনেত্রী।

গত ৪ মার্চ রাত ১২টার দিকে ফের ‘আলহামদুলিল্লাহ’ লিখে পোস্ট দেন মাহি। এবার অবশ্য নেপথ্য কারণ জানাননি। আর সেই পোস্টে মাহিকে ‘রহস্যময়ী নারী’ বলে মন্তব্য করলেন অভিনেত্রী জাহারা মিতু।

মাহি ফেসবুকে পোস্ট দেওয়ার কিছুক্ষণ পরই মন্তব্যের ঘরে মিতু লেখেন— ‘দুই দিন পর পর আলহামদুলিল্লাহ বলে, আর কিছু বলে না। রহস্যময়ী নারী। ’

মিতুর এই মন্তব্য হাস্যরসাত্মকভাবে নিয়েছেন নেটিজেনরা। মন্তব্যটিতে অধিকাংশই হা হা রিঅ্যাক্ট দিয়েছেন তারা। তবে এতে পাল্টা কোনো জবাব দেননি চিত্রনায়িকা মাহি।

এদিকে মাহির ‘আলহামদুলিল্লাহ’ লিখে পোস্টের কারণ অনেকটা স্পষ্ট হয়েছে। ওই পোস্টের পর রোববার তিনি একটি ছবি আপলোড করেছেন ফেসবুকে।  

যেখানে দেখা যাচ্ছে, বোরকা-হিজাবে আবৃত নায়িকা মাহি। সঙ্গে সাদা পোশাকে তার স্বামী রাকিব। ছবির ক্যাপশনেও আলহামদুলিল্লাহ লেখা।  

নেটিজেনদের ধারণা, ওমরাহ পালনে স্বামীসহ সৌদি আরব যাচ্ছেন মাহি। আর সেজন্যই আলহামদুলিল্লাহ বলেছেন।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, মার্চ ০৬, ২০২৩ 
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।