ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

গ্র্যাজুয়েট হলেন অভিনেত্রী ফারিণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
গ্র্যাজুয়েট হলেন অভিনেত্রী ফারিণ

ঢাকা: গ্র্যাজুয়েশন সম্পন্ন করলেন ছোটপর্দার সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) থেকে তিনি ব্যবসায় প্রশাসন অনুষদ থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেন।

বুধবার (২২ ফেব্রুয়ারি) ফারিণ তার বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে অংশ নেন।

সেই আনন্দঘন মুহূর্তের বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের আইডিতে প্রকাশ করে ফারিণ ক্যাপশনে লেখেন, ‘ফাইনালি বিবিএ গ্র্যাজুয়েট। ’

বর্তমানে টিভি নাটকে কাজ কমিয়ে দিয়েছেন লাস্যময়ী তাসনিয়া ফারিণ। তার ব্যস্ততা এখন ওটিটিতে। মোস্তফা সরয়ার ফারুকীর ‘লেডিস অ্যান্ড জেন্টেলম্যান’ ওয়েব সিরিজে কাজ করার পর সৈয়দ আহমেদ শাওকী পরিচালিত ‘কারাগার’ ওয়েব সিরিজের দুই পার্টেই নজর কাড়েন এই অভিনেত্রী।

দেশের বাইরে সিনেমার মাধ্যমে ইতোমধ্যেই বড় পর্দায় অভিষেক হয়েছে ফারিণের। গত ৩ ফেব্রুয়ারি তার অভিনীত কলকাতার সিনেমা ‘আরও এক পৃথিবী’ মুক্তি পেয়েছে।  

অতনু ঘোষের পরিচালনায় এতে আরও অভিনয় করেন কৌশিক গাঙ্গুলি, অনিন্দিতা বসু, সাহেব ভট্টাচার্যসহ অনেকে। শিগগির হিন্দি সিনেমাতেও অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের এই সম্ভাবনাময়ী অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
এনএটি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।