ঢাকা, শুক্রবার, ১৯ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

বিনোদন

১০০ সিনেমা হল করাই সিনেপ্লেক্সের লক্ষ্য: রুহেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
১০০ সিনেমা হল করাই সিনেপ্লেক্সের লক্ষ্য: রুহেল

পাল্টে গেছে দেশীয় সিনেমার হাওয়া, দিনে দিনে এগিয়ে যাচ্ছে বাংলা সিনেমা। দর্শকও হচ্ছে হলমুখী।

স্টার সিনেপ্লেক্সের আওতায় একশো সিনেমা হল করাই আমাদের লক্ষ্য।  

শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্ভোধনের আগে কথাগুলো বললেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল।

বিজয়ের মাস ডিসেম্বরে চট্টগ্রামে চালু হচ্ছে মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’র নতুন শাখা। শনিবার (৩ ডিসেম্বর) থেকেই দর্শকরা এখানে সিনেমা উপভোগ করতে পারবেন।

সরেজমিনে দেখা যায়, চট্টগ্রাম শহরের চকবাজার এলাকায় (নবাব সিরাজ উদ্দিন রোড) বালি আর্কেড শপিং কমপ্লেক্সে নির্মাণ করা হয়েছে এই মাল্টিপ্লেক্স সিনেমা হল। এটি উদ্ভোধনের খবরে শপিং কমপ্লেক্সর সামনে দর্শকদের উপচে পড়া ভিড় দেখা যায়।

সিনেপ্লেক্সটি ঘুরে দেখা যায়, সুপরিসর এই মাল্টিপ্লেক্সে তিনটি হল রয়েছে। যার আসন সংখ্যা যথাক্রমে ৮৬ (হল-১), ১৯৬ (হল-২) এবং ১২৫ (হল-৩)। বরাবরের মতো নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে হলগুলো নির্মিত হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২২
এনএটি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa