ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

স্বতন্ত্র প্রার্থীকে জব্দ করতে নিজেদের বাইক পোড়ানো অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
স্বতন্ত্র প্রার্থীকে জব্দ করতে নিজেদের বাইক পোড়ানো অভিযোগ

সিরাজগঞ্জ: নিজেদের মোটরসাইকেল পুড়িয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করার অভিযোগ উঠেছে আওয়ামী লীগের ইউপি চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে।  

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সোহেল রানা ও তার সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছেন বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী (আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী) আবু হানিফ।

 

রোববার (২১ নভেম্বর) গভীর রাতে আবু হানিফের ১০ জন কর্মীর নাম উল্লেখ করে থানায় অভিযোগ করা হয়।  

সোমবার (২২ নভেম্বর) দুপুরে আবু হানিফ অভিযোগ করে বাংলানিউজকে বলেন, রোববার রাত সাড়ে ১০টার দিকে বিনায়েকপুর নতুন বাজারে লোকজন বলাবলি করছিলেন যে পশ্চিম পাশে একটি মোটরসাইকেল পুড়িয়ে ফেলছেন সোহেল চেয়ারম্যান ও তার লোকজন। বিষয়টি আমরা প্রথমে বুঝতে পারিনি। পরে শুনি আমাকে ও আমার কর্মী-সমর্থকদের হয়রানি করতে মোটরসাইকেল পোড়ানোর বিষয়ে গভীর রাতে থানায় অভিযোগ করা হয়েছে।  

এদিকে বাঙ্গালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান সোহেল রানা বলেন, রোববার রাতে নৌকার কর্মী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক খাইরুলের ওপর হামলা করলে তিনি মোটরসাইকেল রেখে পালিয়ে যান। পরে বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা মোটরসাইকেলটি পুড়িয়ে ফেলেন। এ ঘটনায় ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ব্যক্তিদের নামে থানায় অভিযোগ করা হয়েছে।  

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, মোটরসাইকেল পুড়িয়ে দেওয়ার ঘটনায় রাতেই থানায় অভিযোগ করা হয়েছে। পরে সেখানে পুলিশ পাঠিয়ে সেটি উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। যদি ঘটনাটি সাজানো হয়, তাহলে তাদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa