ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র হলেন বিএনপির অলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র হলেন বিএনপির অলি

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভা নির্বাচনে নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে ৯শ’ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন বিএনপি মনোনিত প্রার্থী এমএফ আহমেদ অলি। ধানের শীষ প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৪ হাজার ৪১ ভোট।

সোমবার (২৮ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় এ তথ্য জানিয়েছেন জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাদেকুল ইসলাম। নির্বাচিত মেয়র এমএফ আহমেদ অলি এর আগে দুইবার  মেয়র হয়েছিলেন।

নির্বাচিত প্রার্থীর নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত মো. মাসুদউজ্জামান মাসুক নৌকা প্রতীক নিয়ে ৩ হাজার ১৪১, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. সালেক মিয়া নারিকেল গাছ প্রতীক নিয়ে ২ হাজার ৫৯৯, মো. ফজল উদ্দিন তালুকদার চামচ প্রতীক নিয়ে ১ হাজার ৫১০ ও মো. আবুল কাশেম শিবলু ১ হাজার ৪৩০ এবং মোবাইল ফোন প্রতীক নিয়ে ৫২২ ভোট পেয়েছেন স্বতন্ত্র প্রাথী ইমদাদুল ইসলাম শীতল।

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাদেকুল ইসলাম বাংলানিউজকে জানান, নির্বাচনে বেসরকারিভাবে এমএফ আহমেদ অলিকে মেয়র পদে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ৯ ও নারী কাউন্সিলর পদে ৩ জনকে নির্বাচিত ঘোষণা করা হবে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa