ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে হামলার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২০
কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে হামলার অভিযোগ

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১ নম্বর ওয়ার্ডের স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী শাহাদাত হোসেন সাদুর নির্বাচনী ক্যাম্পে ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (০১ ফেব্রুয়ারি) খিলগাঁও মডেল বিশ্ববিদ্যালয় কলেজ কেন্দ্রের সামনে থাকা এ নির্বাচনী ক্যাম্প ভাংচুরের ঘটনা ঘটে। সকালের দিকে ঘটনাটি ঘটে বলে অভিযোগ করেন শাহাদাত হোসেন নিজেই।

সাংবাদিকদের অভিযোগ করে শাহাদাত হোসেন বলেন, ঘুড়ি মার্কা নিয়ে খিলগাঁও ১ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন করছি। আর আওয়ামী লীগের সমর্থনে ঠেলাগাড়ী মার্কা প্রতীক নিয়ে কাউন্সিলর নির্বাচন করছেন মাহবুবুল আলম মাহবুব। আওয়ামী লীগের এই প্রার্থী লোকজন নিয়ে কেন্দ্রের সামনে থাকা আমার ক্যাম্পটি ভাঙচুর করে এবং আমার এক সমর্থককে মারধর করে।

খিলগাঁও মডেল বিশ্ববিদ্যালয় কলেজের সামনে গিয়ে দেখা যায়, পুলিশ ও বিজিবি হাতে লাঠি নিয়ে কেন্দ্রের সামনে লোকজনদের সরিয়ে দিচ্ছে।

কেন্দ্রের ভেতরে থাকা খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদ ভাংচুরের ঘটনা অস্বীকার করে বলেন, এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। আমরা কেন্দ্রের সামনে কাউকে জড়ো হতে দিচ্ছি না।

বাংলাদেশ সময়: ১০৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২০
এজেডএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।