ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

‘আমার ফুফু আপনাকে নৌকা দেন, বৈঠা দেন আমাকে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
‘আমার ফুফু আপনাকে নৌকা দেন, বৈঠা দেন আমাকে’

ফরিদপুর: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন তার নির্বাচনী জনসভায় একই আসনের নৌকার প্রার্থী জাফর উল্লাহকে উদ্দেশ্য করে বলেন, ‘চাচা, আমার ফুফু আপনাকে নৌকা দেন, কিন্তু বৈঠা দেন আমাকে। সেই বৈঠা দিয়ে কলাগাছের ভেলা বানিয়ে নদী পার হই।

কিন্তু আপনি নৌকা দিয়ে নদী পার হতে পারেন না।  

তিনি বলেন, এর আগে আমি একবার আনারস ও একবার সিংহ মার্কা নিয়ে বিজয় লাভ করেছি।  এবার ঈগল পাখি মার্কায় এক লাখ ভোটের ব্যবধানে বিজয়ী হবো -ইনশাল্লাহ।  

রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় জেলার ভাঙ্গা উপজেলার মানিকদা ইউনিয়নের ব্রাহ্মণকান্দা উচ্চ বিদ্যালয় মাঠে এক নির্বাচনী জনসভায় এসব কথা বলেন মজিবুর রহমান চৌধুরী নিক্সন।  

নিক্সন বলেন, ‘কোনো শক্তিই আমাকে জনগণ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না। বিগত ১০ বছর আমি জনগণের উন্নয়ন ও মূল্যায়ন প্রতিষ্ঠা করেছি। আমি জনগণের ছিলাম আছি এবং থাকব। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৭ তারিখে আমার প্রতীক ঈগল মার্কায় আপনারা ভোট দেবেন। আপনারা মাত্র আগামী ১০ দিন আমার জন্য মাঠে কাজ করবেন। বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইবেন। ’ 

নিক্সন চৌধুরী আরও বলেন, ‘চাচা কয় খেলা হবে, চাচা আপনি দশদিন পর এলাকায় আসছেন, কী খেলবেন? আপনি ফরিদপুরের পুলিশ সুপারকে (এসপি) বলেন, জেলা প্রশাসককে (ডিসি) বলেন, ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বলেন যে, তারা আপনার কথা শোনেন না, আপনার কথা কী শুনবে? তারা তাদের নিয়মেই চলবেন, অন্যায় আবদার করলেতো তারা শুনবেই না।  

জাফর উল্লাহকে উদ্দেশ্য করে নিক্সন আরও বলেন, ‘চাচা আপনি মানুষের বিপদে-আপদে আসবেন না, ভোটের আগে আইসা বলবেন নৌকা-নৌকা। জনগণের সঙ্গে মিশবেন না কিন্তু জনগণ আপনাকে ভোট দেবে, ভোট আপনার গিজগিজ করে, গিজগিজ করে, গিজগিজ করে। আমি জনগণের সঙ্গে সবসময় ছিলাম, আছি, থাকব। এইবার ঈগল মার্কায় এক লাখ ভোটের ব্যবধানে বিজয়ী হবো- ইনশাল্লাহ। ’

মানিকদা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. শহিদুল্লাহ বাচ্চু মিয়ার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান ইসাহাক মোল্লা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, জেলা পরিষদের সদস্য মো. আশিক ইকবাল স্বপন, আক্কাস মাতুব্বর ও রুহুল আমিন মিয়াসহ বিভিন্ন ইউপির চেয়ারম্যান, মেম্বার, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।