ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জবিতে শরৎ উৎসব উদযাপন 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২২
জবিতে শরৎ উৎসব উদযাপন 

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): ‘শুভ্র- নীল শাড়ি পরে, মেঘের ভেলায় ভেসে, শরৎ এলো শিমুল তুলোয়, কাশফুলের দোলায় নেচে’ প্রতিপাদ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) শরৎ উৎসব ১৪২৯ উদযাপন করা হয়েছে।  

রোববার (৪ সেপ্টেম্বর) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটরিয়ামে এ অনুষ্ঠান উদযাপন করা হয়।


 
এদিন সকাল ১০টায় সাংস্কৃতিক অনুষ্ঠানটি শুরু হয়ে চলে বিকেল ৩টা পর্যন্ত। ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।

 তিনি বলেন, আমাদের সাংস্কৃতিক যে ঐতিহ্য  সেগুলো আমরা সমুন্নত রাখতে চাই এ ধরনের অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে। এদেশকে এগিয়ে নিতে পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের সাংস্কৃতিক প্রোগ্রামেও অংশগ্রহণ করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ বলেন, শরৎ উৎসব অনুষ্ঠানটি বিশ্ববিদ্যালয়ের জন্য মাইলফলক হয়ে থাকবে। এসব আয়োজনের মাধ্যমে সাংস্কৃতিক পরিমণ্ডলকে বিস্তৃত করা হয়। আমরা আশা করি এমন আয়োজনের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন  ব্যবসায় অনুষদের ডিন অধ্যাপক ড. মো. গোলাম মোস্তফা এবং ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এমবিএ প্রফেশনাল প্রোগ্রামের ডিরেক্টর অধ্যাপক মো. মিজানুর রহমান।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ