ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

শিক্ষা

রুয়েটে অনুপ্রেরণামূলক বক্তব্য দিলেন সুফি মুহাম্মদ মিজানুর রহমান

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, মে ৪, ২০২৪
রুয়েটে অনুপ্রেরণামূলক বক্তব্য দিলেন সুফি মুহাম্মদ মিজানুর রহমান

রাজশাহী: রাজশাহী প্রকৌশল প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) অনুপ্রেরণামূলক বক্তব্য দিয়েছেন পিএইচপি গ্রুপ অব ইন্ডাস্ট্রির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান।

রুয়েট ছাত্রকল্যাণ দপ্তর এবং গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের যৌথ উদ্যোগে শনিবার (৪ মে) সকালে কেন্দ্রীয় অডিটোরিয়ামে বক্তব্য দেন তিনি।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম।

ছাত্রকল্যাণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড.  রবিউল আওয়ালের সভাপতিত্বে পিএইচপি গ্রুপ অব ইন্ডাস্ট্রির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান রাজশাহী প্রকৌশল প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দেশে কি-নোট স্পিকার হিসেবে আজ অনুপ্রেরণামূলক এই বক্তব্য দেন।

এ সময় আরও বক্তব্য রাখেন পিএইচপি গ্রুপের চেয়ারম্যান সূফি মুহাম্মদ মিজানুর রহমানের পঞ্চম সন্তান ও পিএইচপি ফ্লোট গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আমির হোসেন সোহেল, রুয়েটের গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. ফারুক হোসেন। এতে অন্যান্যদের মধ্যে বিভিন্ন অনুষদের ডিন, সব পরিচালক ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রারসহ, বিভাগীয় প্রধান, দপ্তর ও শাখা প্রধান, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বক্তব্য শেষে উপাচার্য অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে পিএইচপি গ্রুপের চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমানের হাতে শুভেচ্ছা সম্মাননা স্মারক তুলে দেন।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, মে ০৪, ২০২৪
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।