ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন স্টামফোর্ড ইউনিভার্সিটি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২১
বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন স্টামফোর্ড ইউনিভার্সিটি ...

ঢাকা: এটিএন বাংলা ও ডিবেট ফর ডেমোক্রেসির আয়োজনে ইউসিবি পাবলিক পার্লামেন্ট বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে স্টামফোর্ড ইউনিভার্সিটি।

বিশ্ব জলবায়ু বিষয়ক পাবলিক পার্লামেন্টে শুক্রবার (১২ নভেম্বর) দুপুরে এফডিসি’তে ‘জলবায়ু ঝুঁকি মোকাবেলায় বিশ্ব নেতৃত্বের ভূমিকা উৎসাহব্যাঞ্জক’ বিষয়ে ছায়া সংসদে সরকারি দলের ভূমিকায় অংশ নেয় সাউথইস্ট ইউনিভার্সিটি এবং বিরোধী দল স্টামফোর্ড ডিবেট ফোরাম (এসডিএফ)।

ছায়া সংসদে ডিবেট ফর ডেমক্রেসির চেয়ারম্যান হাসান আহমেদ চৌধুরী কিরণ স্পিকারের দায়িত্ব পালন করেন, এবং বিতর্ক শেষে তিনি সরকারের কাছে জলবায়ু প্রকল্প  নিয়ে ১০টি নীতিমালা প্রপোজ করেন। স্টামফোর্ড ডিবেট ফোরামের চীফ কো-অর্ডিনেটর ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক আল মামুন এবং প্রশিক্ষক মহিউদ্দীন মহির নির্দেশনায় বিজয়ী দলের সদস্যরা হলেন সিএসই ডিপার্টমেন্টের শফিকুল ইসলাম (দলনেতা), সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের খাদিজা খাতুন, আইন বিভাগের জাবেদ হাসান।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।