ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বশেমুরবিপ্রবিতে চাকরি স্থায়ীকরণ-মজুরি বাড়ানোর দাবি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, জুন ৩, ২০২১
বশেমুরবিপ্রবিতে চাকরি স্থায়ীকরণ-মজুরি বাড়ানোর দাবি  ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: গোপালগঞ্জে চাকরি স্থায়ীকরণ ও মজুরি বাড়ানোর দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) দৈনিক হাজিরার ভিত্তিতে কর্মরত ১৫৪ জন কর্মচারী।

বৃহস্পতিবার (৩ জুন) সকাল ১১টার দিকে বশেমুরবিপ্রবির প্রশাসনিক ভবনের দোতালায় ভিসির অফিসের সামনে বসে এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় বিভিন্ন দাবিতে প্লাকার্ড প্রদর্শন করেন ওই কর্মচারীরা। অবস্থান কর্মসূচি চলাকালে দৈনিক মজুরিভিত্তিক কর্মসূচি সমিতির সভাপতি সাইদুল আলম মুন্সী, সাধারণ সম্পাদক মো. বিজন গাজী, সহ-সভাপতি মো. সাইফুল ইসলাম বক্তব্য রাখেন।

বক্তরা বলেন, বশেমুরবিপ্রবিতে দৈনিক হাজিরার ভিত্তিতে ১৫৪ জন কর্মচারী কর্মরত রয়েছেন। দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ৫০০ টাকা করে মজুরি দিলেও এ বিশ্ববিদ্যালয়ে এখনো মাত্র ২০০ টাকা করে মজুরি দিচ্ছে। এতে সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছে। মুজুরি বাড়ানোর সঙ্গে সঙ্গে চাকরি স্থায়ী করার দাবি জানান তারা।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জুন ০৩, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।