ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবিতে রাকাবের নিয়োগ পরীক্ষায় আটক ২

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৫
রাবিতে রাকাবের নিয়োগ পরীক্ষায় আটক ২ ছবি: প্রতীকী

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অনুষ্ঠিত রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) দ্বিতীয় শ্রেণির কর্মকর্তা পদে নিয়োগ পরীক্ষায় জালিয়াতির অভিযোগে দু’জনকে আটক করা হয়েছে।
 
শুক্রবার (১৮ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত অনুষ্ঠিত দ্বিতীয় শিফটের পরীক্ষা চলাকালে বিশ্ববিদ্যালয়ের প্রথম বিজ্ঞান ভবন থেকে তাদের আটক করা হয়।


 
আটক পরীক্ষার্থীরা হলেন- বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের এমবিএর শিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুন এবং জয়পুরহাট সদরের সাদিকুল ইসলাম।
 
নিয়োগ পরীক্ষার সার্বিক তত্ত্বাবধানের দায়িত্বে থাকা রাবির ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সভাপতি জিন্নাত আরা বেগম বাংলানিউজকে বলেন, মামুন ও সাদিকুল অন্য পরীক্ষার্থীর হয়ে পরীক্ষায় অংশ নিয়েছিলেন। পরীক্ষার হলে দায়িত্বরত শিক্ষক বিষয়টি বুঝতে পেরে তাদের আটক করে প্রক্টরের কাছে হস্তান্তর করে। পরে তাদের পুলিশে দেওয়া হয়।
 
মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বাংলানিউজকে বলেন, রাকাবের নিয়োগ পরীক্ষায় জালিয়াতির অভিযোগে দু’জনকে থানা হেফাজতে রাখা হয়েছে। তাদের বিরুদ্ধে এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।
 
বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৫     
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।