ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

দানিউব হোম-ড্যাফোডিল গ্রুপের ব্যবসায়িক চুক্তি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
দানিউব হোম-ড্যাফোডিল গ্রুপের ব্যবসায়িক চুক্তি

ঢাকা: মধ্যপ্রাচ্যের নেতৃস্থানীয় হোম ফার্নিচার এবং ফার্নিশিংয়ের স্বনামধন্য প্রতিষ্ঠান ‘দানিউব হোম’ বাংলাদেশের ড্যাফোডিল গ্রুপের সঙ্গে একটি চুক্তি সই করেছে।

সম্প্রতি গারহাউদ দুবাইয়ের মুভেনপিক গ্র্যান্ড আল বুস্তানে তৃতীয় বাংলাদেশ ইকোনমিক ফোরাম অয়োজনের এক পর্যায়ে এ চুক্তি সই হয় বলে শনিবার (১২ মার্চ) এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এই চুক্তির মাধ্যমে দানিউব হোম ও ড্যাফোডিল গ্রুপের মধ্যে আন্তঃসম্পর্ক জোরদার করার আশাব্যক্ত করেছে উভয় প্রতিষ্ঠান।

সংযুক্ত আরব আমিরাতে ‘ওয়ান স্টপ সল্যুশন’-এর মাধ্যমে আবাসিক চাহিদা ও সমস্যা সমাধানে সুপরিচিত প্রতিষ্ঠান দানিউব হোম, অপরদিকে বাংলাদেশের প্রযুক্তি, শিক্ষা ও নানাবিধ ব্যবসা যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, মালয়শিয়া এবং দুবাইয়ে বিস্তৃত করেছে স্বনামধন্য বেসরকারি প্রতিষ্ঠান ড্যাফোডিল গ্রুপ। ২০২১ সালের ডিসেম্বরেই এই দুই প্রতিষ্ঠান বাংলাদেশে দানিউব হোম ফ্র্যাঞ্চাইজ শোরুম খোলার জন্য একটি চুক্তি করেছিল।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান এবং সংযুক্ত আরব আমিরাত ও বাংলাদেশের প্রতিনিধিত্বকারী আরও অনেক বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দানিউব হোম-এর গ্রুপ ডিরেক্টর আদেল সেজান বলেন, এটি দক্ষিণ এশিয়া জুড়ে আমাদের উপস্থিতি সম্প্রসারণের একটি সফল পদক্ষেপ। আমরা নিশ্চিত যে ড্যাফোডিল গ্রুপের সহচার্যে আমাদের প্রতিষ্ঠান দানিউব হোমকে আরও উচ্চতায় নিয়ে যেতে পারবো।

ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান ড. মো. সবুর খান বলেন, বাংলাদেশে বর্তমানে সরকার ব্যবসায়ীদের জন্য অনেক উন্নয়ন করেছে, এটি ব্যবসায় এগিয়ে আসার আরো একটি সুযোগ। আমাদের প্রযুক্তিগত উন্নয়ন, ব্যবসায়িক স্বক্ষমতা এবং তরুণদের সাথে আমাদের জনগণের যোগাযোগ বৃদ্ধি পেলে আমাদের পরবর্তীতে এগিয়ে যেতে সাহায্য করবে। তারা আমাদের ব্যবসার পাশাপাশি আমাদের প্রিয় বাংলাদেশের জন্য বিশ্বকে প্রতিনিধিত্ব করতে অবদান রাখবে।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।