ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বসুন্ধরা কনভেনশন সিটিতে তিন দিনব্যাপী গাড়ি প্রদর্শনী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
বসুন্ধরা কনভেনশন সিটিতে তিন দিনব্যাপী গাড়ি প্রদর্শনী ছবি: শাকিল / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: আগামী ২২ জানুয়ারি বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে শুরু হচ্ছে তিন দিনব্যাপী জাপানি রিকন্ডিশন্ড গাড়ির প্রদর্শনী। প্রদর্শনীতে একই সঙ্গে ওয়ান স্টপ সার্ভিসে গাড়ি ক্রয়, রেজিস্ট্রেশন ইন্স্যুরেন্স ও করসেবা পাবেন ক্রেতারা।



প্রায় অর্ধ শতাধিক গাড়ির কোম্পানি প্রদর্শনীতে অংশ নেবে।

সোমবার (২১ ডিসেম্বর) দুপুরে বিজয়নগরে বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোর্টার্স অ্যান্ড ডিলার্স অ্যাসোসিয়েশনের (বারভিডা) নিজস্ব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংগঠনের সভাপতি মো. হামিদ শরীফ।

তিনি জানান, আগামী ২২ জানুয়ারি থেকে ২৪ জানুয়ারি তিন দিনব্যাপী জাপানি রিকন্ডিশন্ড গাড়ির বিশাল প্রদর্শনীর আয়োজন করতে যাচ্ছে বারবিডা। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় এ আয়োজনে অর্ধশতাধিক রিকন্ডিশন গাড়ির প্রতিষ্ঠান ছাড়াও গাড়ির এক্সেসরিজের প্রতিষ্ঠানও অংশ নেবে।

হামিদ শরীফ আরও জানান, প্রদর্শনীর ওয়ানস্টপ সার্ভিসে গাড়ি ক্রয়ের সুযোগ থাকবে যেখানে ক্রেতা গাড়ি ক্রয়ের সঙ্গে সঙ্গে রেজিস্ট্রেশন, গাড়ির কর ও গাড়ির ইন্স্যুরেন্স সুবিধা পাবেন।

এছাড়াও জাপানি রিকন্ডিশন্ড গাড়ি ও বাজার সম্পর্কে ক্রেতাদের স্বচ্ছ ধারণা দেওয়া, গাড়ির পরিচিতি, প্রদর্শনী, ব্যাপক প্রচার ও প্রসারের জন্য বারভিডার এই আয়োজন করা হচ্ছে বলেও জানান তিনি।

প্রদর্শনীতে দর্শনার্থীদের প্রবেশে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২০ টাকা। সকাল ১০টা থেকে শুরু হয়ে প্রদর্শনী চলবে রাত ১০টা পর্যন্ত।

প্রদর্শনীতে প্লাটিনাম স্পন্সর হিসেবে থাকবে বিক্রয় ডট কম, ইন্ডাস্ট্রিয়াল প্রমোশন অ্যান্ড ডেভলপমেন্ট কোম্পানি। এছাড়া ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বে থাকবে স্পাশ গ্রুপ।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
এসএ/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।