ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

গ্রিন ডেল্টা ড্রাগন গ্রোথ ফান্ডের খসড়া প্রসপেক্টাস অনুমোদন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১০ ঘণ্টা, মে ২৪, ২০২৩
গ্রিন ডেল্টা ড্রাগন গ্রোথ ফান্ডের খসড়া প্রসপেক্টাস অনুমোদন

ঢাকা: বে-মেয়াদি গ্রিন ডেল্টা ড্রাগন ইনহেন্স ব্ল চিপ গ্রোথ ফান্ডের খসড়া প্রসপেক্টাস অনুমোদন করেছে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।  

মঙ্গলবার (২৩ মে) ৮৬৯ তম কমিশন সভায় এই অনুমোদন করা হয়েছে বলে সংস্থাটির নির্বাহী পরিচালক মোহাম্মদ রেজাউল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ফান্ডটির প্রাথমিক লক্ষ্যমাত্রা হচ্ছে ৫০ কোটি টাকা। এর মধ্যে উদ্যোক্তা গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি ও ড্রাগন ক্যাপিটাল মার্কেন্টস লিমিটেড যৌথভাবে ৫ কোটি টাকা প্রদান করবে। যা ফান্ডের প্রাথমিক আকারের ১০ শতাংশ। বাকি ৪৫ কোটি টাকা সাধারণ বিনিয়োগকারীদের জন্য উন্মুক্ত থাকবে।

ফান্ডটির প্রতি ইউনিটের অভিহিত মূল্য ১০ টাকা। ফান্ডের সম্পদ ব্যবস্থাপক হলো গ্রিন ডেল্টা অ্যাসেট ম্যানেজম্যান্ট কোম্পানি লিমিটেড। ফান্ডের ট্রাস্টি ও কাস্টডিয়ান হিসেবে কাজ করছে বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এবং ব্রাক ব্যাংক লিমিটেড।

বাংলাদেশ সময়: ০৮১০ ঘণ্টা, মে ২৪, ২০২৩
এসএমএকে/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।