ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

দুঃস্থ ও অসহায়দের আর্থিক সহযোগিতা রিহ্যাবের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
দুঃস্থ ও অসহায়দের আর্থিক সহযোগিতা রিহ্যাবের

ঢাকা: রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) বিভিন্ন মসজিদ, এতিমখানা এবং প্রায় এক হাজার দুঃস্থ ও অসহায় মানুষকে আর্থিক সহযোগিতা করেছে।

পাশাপাশি এতিম, হতদরিদ্র ও গরীব মানুষের জন্য ঈদের শুভেচ্ছা হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সংগঠনটি।

মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরে রিহ্যাব সবিচালয় প্রাঙ্গণে এসব কার্যক্রম পরিচালিত হয়।

এসময় রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট-৩ লায়ন শরীফ আলী খান, রিহ্যাব কালচারাল স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান কামরুল ইসলাম (ইসলাম), রিহ্যাব পরিচালক ডা. এ এফ এম কামাল উদ্দিন, রোটারিয়ান এসএম এমদাদ হোসেন, মো. সুলতান মাহমুদ, কামরুল ইসলাম এবং মাসুদ মনোয়ারসহ অন্যান্য নেতারা নগদ অর্থ ও খাদ্য সামগ্রী তুলে দেন। রিহ্যাবের অন্যান্য নেতাও এসময় উপস্থিত ছিলেন।

ইফতারির আয়োজন না করে সেই টাকা দুঃস্থ ও অসহায় মানুষদের দান করতে সবার প্রতি সম্প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর এ আহ্বানে সাড়া দিয়ে এবছর ইফতারির আয়োজন না করে সেই অর্থ বিভিন্ন মসজিদ, এতিমখানা, হতদরিদ্র ও গরীব মানুষের মধ্যে বিতরণ করে রিহ্যাব। মসজিদ ও এতিমখানায় ৫০ হাজার থেকে ১ লাখ করে টাকা বিতরণ করা হয়।

ঈদের শুভেচ্ছা প্রদান স্বরূপ এক হাজার দুঃস্থ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রীর মধ্যে ছিল পোলাও চাল ২ কেজি, ১ লিটার তেল, সেমাই ১ কেজি, চিনি ১ কেজি, ডাল ১ কেজি, গুড়া দুধ ১ প্যাকেট, আলু, পেয়াজ ও লবণ।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
আরকেআর/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad