ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

দিল্লি, কলকাতা, আগরতলা

খাদ্যমন্ত্রকের কাজে অসন্তুষ্ট মমতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, জুন ১৬, ২০১১
খাদ্যমন্ত্রকের কাজে অসন্তুষ্ট মমতা

কলকাতা: পশ্চিমবঙ্গেরে খাদ্যমন্ত্রকের কাজ দেখে অসন্তোষ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। বুধাবার খাদ্যভবন পরির্দশনে গিয়ে এর অচলাবস্থা নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেন তিনি।



মহাকরণ যাওয়ার পথে দুপুরে কলকাতার ক্যামাক স্ট্রিটের খাদ্যভবনে যান তিনি। সেখানে তিনি দফতরের বিভিন্ন জায়গা সরোজমিনে ঘুরে দেখেন। দফতরের আধিকারিক ও কর্মীদের সঙ্গে কথা বলে পরিস্থিতি বোঝার চেষ্টা করেন।

পরে খাদ্যভবনে অগোছালো ফাইলের স্তুপ দেখে তিনি আধিকারিকদের প্রতি তীব্র ক্ষোভ প্রকাশ করেন। কাজের গাফিলতি নিয়ে তিনি আধিকারিক ও কর্মীদের কাজেরও সমালোচনা করেন।

এছাড়া খাদ্য দফতরের বিভিন্ন বিষয় নিয়ে তিনি ডেটাবেস তৈরিরও নির্দেশ দেন। এ সময় মমতার সঙ্গে খাদ্য ও গণবণ্টনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকও উপস্থিত ছিলেন।

খাদ্যভবন পরিদর্শনের পর মুখ্যমন্ত্রী হাজির হন পাশের দমকলের সদর দফতরে। সেখানেও বিভিন্ন জায়গা ঘুরে দেখার পাশাপাশি দমকলের আধিকারিকদের কাছ থেকে দফতরের পরিস্থিতি সম্পর্কে খোঁজখবর নেন।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, জুন ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa