ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

ত্রিপুরায় অস্ত্রসহ জঙ্গি আটক

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৫
ত্রিপুরায় অস্ত্রসহ জঙ্গি আটক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা(ত্রিপুরা): ত্রিপুরার রাজধানী আগরতলার শিবনগর এলাকা থেকে রিভলবার সহ এক ব্যক্তির গ্রেপ্তারকে ঘিরে শনিবার চাঞ্চল্যের সৃষ্টি হয়। এদিন বিকেলে মডার্ন ক্লাব সংলগ্ন এলাকা থেকে পূব আগরতলা থানার পুলিশ একটি নাইন এমএম রিভলবার ও দুটি ম্যাগজিনসহ নরেশ চাকমা নামের  ত্রিশ বছর বয়সী এক যুবককে গ্রেপ্তার করে।



বেশ কয়েক মাস ধরে এলাকার হরলাল দেব নামের এক অবসর প্রাপ্ত শিক্ষকের বাড়িতে
ভাড়া থাকতো নরেশ চাকমা। তার বাড়ী গোমতী জেলার  নূতন বাজার থানা এলাকায়।

পুলিশের বিশেষ সূত্রের খবর ধৃত নরেশ ত্রিপুরা রাজ্যের নিষিদ্ধ জঙ্গি সংগঠন এনএলএফটি‘র সঙ্গে জড়িত এবং রাজ্য থেকে নতুন সদস্য সহ গোপন তথ্য জঙ্গি শিবিরে পৌঁছে দিতেই সে রাজধানীতে ঘাঁটি গেড়ে ছিল। পুলিশ তাকে জেরা করে আরো অনেক তথ্য জানতে পারবে বলে ধারণা করা হচ্ছে।

উল্লেখ্য, গত আগস্ট মাসে রাজ্যের একাধিক স্থানে অভিযান চালিয়ে পুলিশ তিন নিষিদ্ধ এনএলএফটি জঙ্গিকে আটক করে। এদের মধ্যে দুই জনের বা‍ড়ি বাংলাদেশের পার্বত্য চট্টগ্রামে ও এক জনের বাড়ি ত্রিপুরা রাজ্যের উত্তর জেলায়। তারা নাশকতার উদ্দেশ্যেই ত্রিপুরায় এসেছিল বলে পুলিশ জেরা করে জানতে পারে।

বাংলাদেশ সময়: ০১২৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।