ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

সিবিআই সংক্রান্ত বিষয় দেখবেন সাবেক সিবিআই কর্মকর্তা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৫
সিবিআই সংক্রান্ত বিষয় দেখবেন সাবেক সিবিআই কর্মকর্তা

কলকাতা: নানাবিধ চাপের মুখে সাবেক সিবিআই কর্তাকে মাঠে নাম‍ালো পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেস।

বিহারের সাবেক মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদবের বিরুদ্ধে ওঠা পশুখাদ্য কেলেঙ্কারি মামালার প্রধান তদন্তকারী কর্মকর্তা ও সিবিআই’র সাবেক অতিরিক্ত ডিরেক্টর উপেন বিশ্বাসকে দলের সিবিআই সংক্রান্ত বিষয়গুলি দেখার জন্য দায়িত্ব দেওয়া হয়েছে।



বুধবার (১৪ জানুয়ারি) সাংবাদিকদের এ খবর জানান পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে পার্থ চট্টোপাধ্যায় জানান মুকুল রায়কে কোনোভাবেই দলের সাধারণ সম্পাদকের পদ থেকে সরানো হচ্ছে না।

সারদা আর্থিক কেলেঙ্কারি মামালায় মুকুল রায়কে তলব করেছে  সিবিআই। সিবিআই’র প্রাক্তন অতিরিক্ত ডিরেক্টর উপেন বিশ্বাস বর্তমানে তৃণমূল কংগ্রেসের নেতা এবং পশ্চিমবঙ্গের অনগ্রসর শ্রেণী উন্নয়ন বিভাগের মন্ত্রী।

মনে করা হচ্ছে দলের সাধারণ সম্পাদককে সিবিআই তলবের পর বিশেষভাবে এই দায়িত্ব দেওয়া হয়েছে সাবেক সিবিআই কর্তা উপেন বিশ্বাসকে।

অন্যদিকে, বৃহস্পতিবার মুকুল রায় সিবিআই দপ্তরে হাজিরা দেবেন কিনা এ নিয়ে জল্পনা শুরু হয়েছে। তবে তৃণমূল কংগ্রেস দল যে তার পাশে রয়েছে সেকথা পরিষ্কার করে দিয়েছেন পশ্চিমবঙ্গের শাসক দলের নেতা তথা শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।
   
বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।