ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চুয়েট ইনকিউবেটরে পাবলিক প্রকিউরমেন্ট ম্যানেজমেন্ট প্রশিক্ষণ শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, জুন ২৮, ২০২২
চুয়েট ইনকিউবেটরে পাবলিক প্রকিউরমেন্ট ম্যানেজমেন্ট প্রশিক্ষণ শুরু শেখ কামাল আইটি বিজনেস ইনকিউবেটরে পাবলিক প্রকিউরমেন্ট ম্যানেজমেন্ট শীর্ষক প্রশিক্ষণের উদ্বোধন

চট্টগ্রাম: রাউজানের চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শেখ কামাল আইটি বিজনেস ইনকিউবেটরের আয়োজনে পাবলিক প্রকিউরমেন্ট ম্যানেজমেন্ট শীর্ষক তিন দিনব্যাপী প্রশিক্ষণ শুরু হয়েছে।  

সোমবার (২৮ জুন) সকাল ১১টায় চুয়েটের শেখ কামাল আইটি বিজনেস ইনকিউবেটরের মাল্টিপারপাস হলে প্রশিক্ষণের উদ্বোধন করেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

 

এতে গেস্ট অব অনার হিসেবে রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী। প্রশিক্ষণের রিসোর্স পারসন হিসেবে আছেন বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের প্রকিউরমেন্ট বিশেষজ্ঞ ড. মো. নুরুল ইসলাম।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেখ কামাল আইটি বিজনেস ইনকিউবেটরের পরিচালক এবং তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক। প্রশিক্ষণে চুয়েটের বিভিন্ন বিভাগ ও দফতরের শিক্ষক ও কর্মকর্তারা অংশ নিচ্ছেন।  অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, জুন ২৮ , ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।