ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএম ডিপো পরিদর্শন করলো তদন্ত কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, জুন ৯, ২০২২
বিএম ডিপো পরিদর্শন করলো তদন্ত কমিটি বিএম ডিপো পরিদর্শন করেন তদন্ত কমিটি।

চট্টগ্রাম: সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপো পরিদর্শন করেছে তদন্ত কমিটি। এর আগে তদন্ত কমিটির আহ্বায়কের কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়।

এতে কমিটি বেশ কিছু কর্মপরিকল্পনা গ্রহণ করে।

বৃহস্পতিবার (৯ জুন) বিকেল ৪টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন তারা।

এ সময় তদন্ত কমিটির আহ্বায়ক ও জেলা প্রশাসক কার্যালয়ের উপ-পরিচালক (স্থানীয় সরকার) বদিউল আলম নেতৃত্ব দেন। পরিদর্শনকালে বিএম ডিপো সংশ্লিষ্টদের জিজ্ঞাসাবাদ করে তদন্ত কমিটি।

বদিউল আলম বলেন, কমিটি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন বিভাগসহ বিভিন্ন বিশেষজ্ঞদের মতামত সংগ্রহ করবে। এজন্য বিএম কনটেইনার ডিপো কর্তৃপক্ষকে বেশ কিছু কাগজপত্র সরবরাহ করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

পরিদর্শনকালে তদন্ত কমিটির অন্য সদস্যরাও উপস্থিত ছিলেন। এর আগে গত ৫ জুন তদন্ত কমিটি গঠন করে জেলা প্রশাসন। এর সদস্যরা হলেন অতিরিক্ত পুলিশ সুপার (সীতাকুণ্ড সার্কেল) আশরাফুল করিম, সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাহাদাত হোসেন, সহকারী পুলিশ সুপার (শিল্পাঞ্চল পুলিশ) জসীম উদ্দিন, জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা সজীব কুমার চক্রবর্তী, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতরের উপ-মহাপরিদর্শক আবদুল্লাহ আল সাকিব মুবাররাত, চট্টগ্রাম পরিবেশ অধিদফতরের উপ-পরিচালক ফেরদৌস আনোয়ার, চট্টগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক ফারুক হোসেন সিকদার এবং বিস্ফোরক পরিদর্শক তোফাজ্জল হোসেন।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, জুন ৯ , ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।