ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড প্রতীকী ছবি।

চট্টগ্রাম: কোতোয়ালী থানার মাদকের মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত।  

সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এ রায় দেন।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি হলেন- কক্সবাজার জেলার টেকনাফ থানার পিটিআই স্কুল এলাকার মোস্তফা কামালের স্ত্রী সুমি আক্তার (২৭), রামু থানার কাইম্যার ঘোনা এলাকার নূর ইসলাম বাড়ির মৃত লিয়াকত আলীর স্ত্রী কোহিনুর আক্তার (৪৪) ও ভোলা জেলার লালমোহন থানার ভেদুরিয়া এলাকার সামছুল হকের ছেলে মো. নিরব (৩০)।

আদালত সূত্রে জানা যায়, স্টেশন রোড বিআরটিসি এলাকা থেকে ৪৭০ বোতল ভারতীয় ফেনসিডিল সিরাপ ও চট্টমেট্রো থ-১১-৯৫৪৩ অটোরিকশার চালকসহ তিনজনকে ২০১৪ সালের ১৫ আগস্ট আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চল কোতোয়ালী সার্কেলের পরিদর্শক জাকির হোসেন বাদি হয়ে কোতোয়ালী থানায় মামলা করেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের পরিদর্শক তপন কান্তি শর্মা মামলাটি তদন্ত করে তিনজনকে আসামি করে ২০১৪ সালের ২৫ সেপ্টেম্বর আদালতে অভিযোগপত্র জমা দেন।  

আদালতের বেঞ্চ সহকারী ওমর ফুয়াদ বাংলানিউজকে বলেন, মাদকের মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ১ বছর বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। মামলায় আদালতে ছয়জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়। রায় ঘোষণার সময় তিন আসামি পলাতক ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa