ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রোহিত শর্মাদের খোঁচা পাকিস্তানের প্রধানমন্ত্রীর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২২
রোহিত শর্মাদের খোঁচা পাকিস্তানের প্রধানমন্ত্রীর

ইংল্যান্ডের কাছে হেরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল খেলা হচ্ছে না ভারতের। তাদের বিপক্ষে হারের পরে রোহিত শর্মাদের খোঁচা দিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তিনি একটি পোস্টে ভারতকে খোঁচা দেন।  

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে ১০ উইকেটে হেরেছিল ভারত। এবার হারলো ইংল্যান্ডের কাছে। বিশ্বকাপে এই দুই দলই ভারতকে ১০ উইকেটে হারাতে পেরেছে। শাহবাজের খোঁচা মূলত এ নিয়ে।

ভারতের হারের পরে টুইটারে তিনি লিখেছেন, ‘তা হলে এই রোববার ১৫২/০ বনাম ১৭০/০। ’ সেই সঙ্গে পাকিস্তান ও ইংল্যান্ডের পতাকা দিয়েছেন তিনি।

গত বছর পাকিস্তানের বিপক্ষে ভারত প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫১ রান করে। জবাব দিতে নেমে ১৩ বল বাকি থাকতে ১০ উইকেটে ম্যাচ জিতে যায় পাকিস্তান। বাবর আজম ৬৮ ও মোহাম্মদ রিজওয়ান ৭৯ রান করে অপরাজিত থাকেন।

এবারের বিশ্বকাপে ভারতের বিপক্ষে একই কীর্তি করেছে ইংল্যান্ড। সেমিফাইনালে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৮ রান করে ভারত। জবাবে ব্যাট করতে নেমে দাপট দেখান ইংল্যান্ডের দুই ওপেনার। ভারতীয় বোলাররা তাদের আউট করতে পারেননি। ৪ ওভার বাকি থাকতে ১০ উইকেটে ম্যাচ জিতে যায় ইংল্যান্ড।

বাংলাদেশ সময় : ২১৩৬ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।