ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

লিটনের বিদায়ের পর জুটি গড়ার চেষ্টায় সাকিব-শান্ত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
লিটনের বিদায়ের পর জুটি গড়ার চেষ্টায় সাকিব-শান্ত

দ্বিতীয় ওভারেই সাজঘরে ফিরেছেন সৌম্য সরকার। কোন রান না করেই।

এরপর দারুণ সব শট খেলছিলেন লিটন দাস। ফিরেছেন তিনিও। সাকিব আল হাসান উইকেটে এসে চেষ্টায় আছেন নাজমুল হোসেন শান্তকে নিয়ে জুটি গড়ার।  

সোমবার গ্যাবায় বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১০ ওভার শেষে তারা করেছে ৬৩ রান। ৩১ বলে ৩১ রান করে শান্ত ও ১৫ বলে ১৭ রান করে অপরাজিত আছেন সাকিব। এই দুজনের জুটিতে এসেছে ৩১ রান।   

ইনিংসের দ্বিতীয় ওভারের তৃতীয় বলেই আউট হয়ে যান সৌম্য সরকার। ব্লেসিং মুজারাবানির করা অফ স্টাম্প লাইনের বল কাভারে খেলতে চেয়েছিলেন তিনি। কিন্তু ক্যাচ তুলে দেন উইকেটের পেছনে দাঁড়ানো রেজিস চাকাভার হাতে। ২ বলে শূন্য রান করেন সৌম্য।  

এরপর ক্রিজে আসা লিটন দাস তার স্বভাবমত দারুণ সব টাইমিংয়ের শট করছিলেন। কিন্তু হঠাৎ করে মুজারাবানির বলে স্কুপ করতে গিয়ে শর্ট থার্ড ম্যানে দাঁড়ানো চাতারার হাতে ক্যাচ দেন তিনি। আরও এক ব্যাটারকে হারাতে হয় বাংলাদেশকে।  

বাংলাদেশ সময় : ০৯৫৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।