ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

এশিয়া কাপ শুরুর আগেই করোনায় আক্রান্ত দ্রাবিড়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
এশিয়া কাপ শুরুর আগেই করোনায় আক্রান্ত দ্রাবিড়

দরজায় কড়া নাড়ছে এশিয়া কাপ। ২৭ আগস্ট থেকে মাঠে গড়াবে এবারের আসর।

এই মুহূর্তেই দুঃসংবাদ পেল ভারত। দলটির প্রধান কোচ রাহুল দ্রাবিড় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আরব আমিরাতে যাওয়ার আগে করোনা পরীক্ষা করেছিলেন ভারতের কোচ রাহুল দ্রাবিড়। সেখানেই ফল পজিটিভ আসে। এই ব্যাপারে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) পক্ষ থেকে জানানো হয়েছে, আপাতত কিছু দিন কোয়ারেন্টিনে থাকবেন দ্রাবিড়।

বিবৃতিতে ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রক বোর্ড জানায়, ‘এশিয়া কাপের জন্য সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে দেশ ছাড়ার আগে নিয়মমাফিক পরীক্ষায় কভিড পজিটিভ হয়েছেন ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়। বিসিসিআই মেডিক্যাল টিমের পর্যবেক্ষণে থাকবেন দ্রাবিড়। তাঁর হালকা উপসর্গ আছে।   কভিড পরীক্ষায় নেগেটিভ হওয়ার সঙ্গে সঙ্গে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। ২৩ আগস্ট দলের বাকিরা আমিরাতে পৌঁছবে। ’

২৮ আগস্ট পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে ভারত। সেই মহারণের আগেই দ্রাবিড়কে দলে চাইবেন রোহিত শর্মারা। সদ্য সমাপ্ত জিম্বাবুয়ে সফরে বিশ্রাম দেওয়া হয়েছিল দ্রাবিড়কে। তার অবর্তমানে ভারতীয় দলের প্রধান কোচের ভূমিকা পালন করেছেন ভিভিএস লক্ষন।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।