ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

ক্রিকেট

মুম্বাইয়ের উদ্দেশ্যে বেঙ্গালুরুর 'খোলা চিঠি'!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, মে ২১, ২০২২
মুম্বাইয়ের উদ্দেশ্যে বেঙ্গালুরুর 'খোলা চিঠি'!

এবারের আইপিএলের প্লে-অফের ৩টি দল ঠিক হয়ে গেছে। দলগুলো হলো- গুজরাট টাইটান্স, রাজস্থান রয়্যালস এবং লক্ষ্ণৌ সুপার জায়ান্টস।

চতুর্থ স্থানটির জন্য লড়াই করছে দিল্লি ক্যাপিটালস ও রয়্যাল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আজ রাতেই এই দুই দলের ভাগ্য নির্ধারণ হয়ে যেতে পারে।  

আজ শনিবার দিল্লির মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স। ম্যাচটিতে যদি মুম্বাইয়ের কাছে দিল্লি হেরে যায়, তাহলেই কপাল খুলে যেতে পারে বেঙ্গালুরুর। তাই প্লে-অফে উঠতে আগেই লড়াই থেকে ছিটকে যাওয়া মুম্বাইয়ের ওপর ভরসা রাখতে হচ্ছে কোহলিদের। এমনকি এজন্য মুম্বাইয়ের জয় কামনা করে শুভেচ্ছা জানিয়ে 'খোলা চিঠি'-ও লিখেছে বেঙ্গালুরু।

এবার ১০ দলের আইপিএল পয়েন্ট টেবিলে সবার শেষে আছে মুম্বাই। আর দিল্লি আছে পাঁচ নম্বরে। বেঙ্গালুরু চার নম্বরে থাকলেও রান রেটে তারা পিছিয়ে। তাই আজ দিল্লি জিতলে কোহলিদের বিদায়ঘণ্টা বেজে যাবে। আর রোহিত শর্মার মুম্বাই জিতলে আইপিএল থেকে বাদ পড়ে যাবে দিল্লি। প্লে-অফে উঠে যাবে বেঙ্গালুরু।  

ভাগ্য নির্ধারণী দিল্লি-মুম্বাই ম্যাচের আগে রোহিতদেরই সমর্থন করছেন কোহলিরা। শুধু সমর্থনই নয়, একটা চিঠিও লিখেছে তারা। বেঙ্গালুরু সরাসরি মুম্বাইকে সমর্থন করে টুইট করেছে। ক্যাপশনে লেখা, ‘লাল পরিবর্তন হচ্ছে নীলে। আমরা আজ এক পরিবার। আশা করি মুম্বাই ইন্ডিয়ান্স দুর্দান্ত পারফরম্যান্স করে আইপিএল অভিযান শেষ করবে। ' 

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, মে ২১, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa