ঢাকা, সোমবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে আইপিএল ছাড়ছেন উইলিয়ামসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, মে ১৮, ২০২২
সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে আইপিএল ছাড়ছেন উইলিয়ামসন

দ্বিতীয়বার বাবা হতে যাচ্ছেন কেন উইলিয়ামসন। তাই সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে আইপিএল ছেড়ে নিজ দেশ নিউজিল্যান্ডে ফিরে যাচ্ছেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক।

ফলে ২২ মে পাঞ্জাব কিংসের বিপক্ষে শেষ ম্যাচে খেলবেন না এই কিউই ব্যাটার।

আজ বুধবার সানরাইজার্স হায়দরাবাদের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। উইলিয়ামসনের অনুপস্থিতিতে দলটির নেতৃত্বে দেখা যেতে পারে ভুবনেশ্বর কুমার, নিকোলাস পুরান এবং এইডেন মার্করামের মধ্যে যেকোনো একজনকে। ভুবনেশ্বর এর আগে হায়দরাবাদের নেতৃত্ব দিয়েছেন। আর কাইরন পোলার্ড অবসর নেওয়ার পর সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের সংক্ষিপ্ত পরিসরের ক্রিকেটের অধিনায়ক করা হয়েছে পুরানকে।  

হায়দরাবাদ যদি প্লে-অফ নিশ্চিত করতে পারে, সেক্ষেত্রে উইলিয়ামসন ফের দলের সঙ্গে যোগ দিতেও পারেন। নিজেদের সর্বশেষ ম্যাচেই হায়দরাবাদ হারিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সকে। মাত্র ৩ রানে জেতা ম্যাচটিতেও নেতৃত্ব দিয়েছেন উইলিয়ামসন। ওই ম্যাচটি জেতার কারণেই তার দলের প্লে-অফে খেলার সম্ভাবনা উজ্জ্বল হয়েছে।  

উইলিয়ামসন নিজে অবশ্য ব্যাট হাতে এবারের আইপিএলে সুবিধা করতে পারেননি। এখন পর্যন্ত এই আসরে তার ব্যাটিং গড় ২০-এরও কম, স্ট্রাইক রেট মাত্র ৯৩। ব্যাটিং অর্ডারে নিজেকে নিচে নামিয়েও ভালো করতে পারেননি তিনি। ফলে তার অনুপস্থিতিতে সম্ভাব্য বিকল্প গ্লেন ফিলিপসের সামনে জায়গা করে নেওয়ার সুযোগ তৈরি হলো।  

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, মে ১৮, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa