ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আইপিএল ছেড়ে দেশে ফিরছেন চোটাক্রান্ত কামিন্স

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, মে ১৩, ২০২২
আইপিএল ছেড়ে দেশে ফিরছেন চোটাক্রান্ত কামিন্স

এমনিতেই টানা ব্যর্থতায় আইপিএলের প্লে-অফ ওঠার লড়াই থেকে একপ্রকার ছিটকে পড়েছে কলকাতা নাইট রাইডার্স। এর মাঝেই আরও এক দুঃসংবাদ পেল নাইট শিবির।

চোটের জন্য আইপিএল থেকেই ছিটকে গেছেন প্যাট কামিন্স। আসর ছেড়ে এই ফাস্ট বোলার চিকিৎসা নিতে ফিরে যাচ্ছেন নিজ দেশ অস্ট্রেলিয়ায়।  

জানা গেছে, সিডনিতে চিকিৎসা করাবেন কামিন্স। সুস্থ হতে তার দুই থেকে তিন সপ্তাহ সময় লাগবে বলে প্রাথমিক ভাবে মনে করছেন চিকিৎসকরা। তিনি সম্ভবত দেশের মাটিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজও খেলতে পারবেন না। গত ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ছন্দে ফিরেছিলেন কামিন্স। এক ওভারে ৩ উইকেট নিয়ে দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন।  

এর আগে পর পর ৪ ম্যাচে কামিন্সকে একাদশের বাইরে রেখেছিল নাইট রাইডার্স। কিন্তু ছন্দে ফিরতেই কামিন্স আক্রান্ত হলেন ইনজুরিতে। এবারের আইপিএলে পাঁচটি ম্যাচ খেলে ৭ উইকেট পেয়েছেন কামিন্স। দুর্দান্ত ব্যাট করেও দলকে একটি ম্যাচে জয় এনে দিয়েছিলেন।  অংকের হিসেবে এখনও প্লেঅফের স্বপ্ন দেখা নাইটদের আরেক পেসার উমেশ যাদবও চোটে আক্রান্ত।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, মে ১৩, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।