ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডের বর্ষসেরা ট্রেন্ট বোল্ট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
টি-টোয়েন্টিতে নিউজিল্যান্ডের বর্ষসেরা ট্রেন্ট বোল্ট

নিউজিল্যান্ডের বর্ষসেরা পুরুষ ক্রিকেটার নির্বাচিত হয়েছেন পেসার টেন্ট্র বোল্ট। ২০২১ সালে বল হাতে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে দারুণ পারফরম্যান্স করায় এই পুরস্কার জিতেছেন তিনি।

এছাড়া নারীদের টি-টোয়েন্টিতে বর্ষসেরা নির্বাচিত হয়েছেন অলরাউন্ডার সোফি ডিভাইন।

গত বছর জাতীয় দলের হয়ে ১৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে বোল্ট শিকার করেন ২৩টি উইকেট। টি-টোয়েন্টি বিশ্বকাপেও বল হাতে ৭ ম্যাচে ১৩ উইকেট তুলে নিয়ে দলকে ফাইনালে তুলতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন তিনি। বছরজুড়ে এমন দারুণ ফর্মে থাকায় পুরস্কারটি নিজের করে নিয়েছেন এই পেসার।

বর্ষসেরার পুরস্কার জিতে উচ্ছ্বাস প্রকাশ করে বোল্ট বলেন, ‘টি-টোয়েন্টি আমি সত্যিই উপভোগ করি। আর এই সংস্করণে আরও ভালো বোলার হতে আমি ক্রমাগত আমার খেলাকে মানিয়ে নেওয়ার চেষ্টা করছি। এটা আমার জন্য বড় পাওয়া, বিশেষ কিছু এবং পুরস্কারটা পেয়ে আমি কৃতজ্ঞ বোধ করছি। ’

এদিকে ২০২১ সালে নারীদের হয়ে টি-টোয়েন্টিতে ব্যাট হাতে ১১৪ রান করার পাশাপাশি বল হাতে ডিভাইন শিকার করেন ৭ উইকেট। তাই টানা দ্বিতীয়বারের মতো নারীদের হয়ে বর্ষসেরার পুরস্কার জেতেন এই অলরাউন্ডার।  

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।