ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

সীমিত ওভারের সিরিজ খেলতে ঢাকায় আসছে আফগানিস্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
সীমিত ওভারের সিরিজ খেলতে ঢাকায় আসছে আফগানিস্তান

দুই ম্যাচের টি-টোয়েন্টি ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে চলতি মাসের ১২ তারিখ বাংলাদেশে আসবে আফগানিস্তান ক্রিকেট দল। তবে কোন ভেন্যুতে খেলা হবে সিরিজগুলো সে সম্পর্কে এখনও চূড়ান্ত কোনো তথ্য দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

চলমান বিপিএলের মধ্যে আফগানিস্তান সিরিজের জন্য সবরকম প্রস্তুতি গ্রহণ করছে বিসিবি। তবে ভেন্যু নিয়ে রয়েছে জটিলতা। যদিও বিসিবির প্রধান নির্বাহী নিজাউদ্দিন চৌধুরী জানিয়েছেন ঢাকায় টি-টোয়েন্টি সিরিজ ও চট্টগ্রামে আয়োজন করা হবে ওয়ানডে সিরিজ। তবে বিষয়টি এখনও চূড়ান্ত নয়।

বিসিবির প্রধান নির্বাহী বলেন, 'আফগানিস্তান আগামী ১২ ফেব্রুয়ারিতে আসবে বলে আমরা প্রত্যাশা করছি। আফগানিস্তানের বিপক্ষে যে দুটো টি-টোয়েন্টি সিরিজ হবে সেগুলো ঢাকা এবং চট্টগ্রামে আমরা আয়োজন করব। ভ্রমণের ওপর সরকারের যে দিক নির্দেশনা আছে এবং লজিস্টিক যে সাপোর্ট আমরা করতে পারি এর উপর নির্ধারণ করে আমরা দুটি ভেন্যু ঠিক করেছি। ওয়ানডেগুলো আমরা চট্টগ্রামে ও টি-টোয়েন্টিগুলো ঢাকায় আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি। '

আফগানিস্তান সিরিজকে সামনে রেখে করেনা ভাইরাসের কথা মাথায় রেখে জৈব সুরক্ষাবলয় আরও বেশি উন্নত করার ব্যাপারে নিজামউদ্দিন বলেন, 'আন্তর্জাতিক একটা মান আছে জৈব সুরক্ষা বলয়ের। আমরা এই সিরিজে অবশ্যই সেটা ব্যবহার করব। '

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
আরইউ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।