ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইংল্যান্ড দল থেকে ছিটকে গেলেন মার্ক উড

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
ইংল্যান্ড দল থেকে ছিটকে গেলেন মার্ক উড

ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচ টেস্ট সিরিজে ইংল্যান্ডের যেন বিপদ পিছু ছাড়ছে না। একের পর এক ইনজুরিতে দল থেকে ছিটকে যাচ্ছেন পেসাররা।

জোফরা আর্চার, স্টুয়ার্ট ব্রড, অলি স্টোন ও ক্রিস ওকসের পর এবার কাঁধে চোট পেয়ে দল থেকে ছিটকে গেলেন ইংলিশ পেসার মার্ক উড। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

নিজেদের ওয়েবসাইটে দেয়া এক বিবৃতিতে ইসিবি জানায়, ‘সে (মার্ক উড) লিডসে স্কোয়াডের সাথেই থাকবে। মেডিক্যাল টিম তার তত্ত্বাবধান করবে। টেস্ট ম্যাচ শেষে তার ব্যাপারে গুরুত্বারোপ করা হবে। ’

এদিকে দলে ইনজুরিতে পড়া পেসারদের বিকল্প হিসেবে দলে সাকিব মাহমুদ ও ক্রেইগ ওভারটন যোগ দেয়ায় উডের বিকল্প নিয়ে বিপাকে পড়েছে ইংল্যান্ড। সোমবার (২৩ আগস্ট) এ দুই পেসারকে দলের সাথে নেটে অনুশীলন করতে দেখা গেছে। দীর্ঘ ২ বছর পর দলের সাথে মাঠে নামবেন ওভারটন। অপরদিকে টেস্টে অভিষেক হতে যাচ্ছে সাকিবের।

ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ ড্র করলেও দ্বিতীয় ম্যাচে লজ্জাজনকভাবে হারতে হয় ইংল্যান্ডকে। এদিকে পেসারদের ইনজুরি দলের জন্য বিপদ হয়ে দাঁড়িয়েছে। জেতার জন্য নতুন পেসাররাই এখন ইংল্যান্ডের ভরসা।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad