ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

ক্রিকেট

আইপিএলে দুই জুয়াড়ির মাধ্যমে ছড়ায় করোনা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, মে ৭, ২০২১
আইপিএলে দুই জুয়াড়ির মাধ্যমে ছড়ায় করোনা! সংগৃহীত ছবি

আইপিএলের জৈব সুরক্ষা বলয় ভেদ করে কীভাবে করোনা সংক্রমণ ছড়ালো, কিছুতেই ভেবে উঠতে পারছে না ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। তবে এবার একটি চাঞ্চল্যকর তথ্য উঠে এলো।

 

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর রিপোর্ট অনুযায়ী, আইপিএলের জৈব সুরক্ষা বলয় ভেঙেছে দুই জুয়াড়ি। দুজনেই ছদ্মবেশে মাঠে প্রবেশ করে এমনকি দলের গোপনীয় তথ্য ফাঁস করেছে বলে জানা গেছে।  

গত ২ মে আইপিএলের ম্যাচ ছিল দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে। স্টেডিয়াম পরিষ্কার রাখার দায়িত্বে ৪০ জন কর্মীকে রেখেছিল দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন (ডিডিসিএ)। কিন্তু সেদিন স্টেডিয়াম রক্ষণাবেক্ষণের দায়িত্বে ছিলেন ৪২ জন। এই বাড়তি ২ জন কে, কীভাবে ঢুকলেন? এই প্রশ্নগুলো এখন সামনে আসছে।

এদিকে জুয়াড়ি সন্দেহে ২ জনকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। জানা গেছে, ওই ২ জনও সেদিন অরুণ জেটলি স্টেডিয়ামে কর্মী হিসেবে উপস্থিত ছিলেন। আর সেই সুযোগ কাজে লাগিয়ে তারা পিচ সংক্রান্ত তথ্য জুয়াড়িদের কাছে পৌঁছে দিতো। ফলে তাদের নিয়ে ম্যাচ পাতানোর সন্দেহ তো আছেই, সেই সঙ্গে এই দুজনের কারণেই আইপিএলের জৈব সুরক্ষা বলয় ভেঙে পড়লো কিনা, সেই প্রশ্নও উঠছে। আর এই করোনা হানায় তো শেষমেশ মাঝপথেই থেমে গেল হাজার কোটির প্রতিযোগিতা।  

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, মে ০৭, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।