ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ভারতের পিচ নিয়ে মাইকেল ভনের অদ্ভুত মশকরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, মার্চ ২, ২০২১
ভারতের পিচ নিয়ে মাইকেল ভনের অদ্ভুত মশকরা এই ছবিটাই ফেসবুকে পোস্ট করেছেন ভন

আহমেদাবাদ টেস্টের পিচ নিয়ে কম সমালোচনা হয়নি। মাত্র দেড় দিনে ওই টেস্ট হেরে যাওয়ায় স্বাভাবিকভাবেই ইংলিশদের আঁতে ঘা লেগেছে।

সেই ঘা যে কত গভীর, তা বোঝা গেল মাইকেল ভনের নতুন ফেসবুক পোস্টে।  

সাবেক ইংলিশ অধিনায়কের পোস্ট করা ছবি দেখে মনে হচ্ছে, কোনো একটা মাঠের দৃশ্য। মাঠে একটা পিচ ছিল যা এখন কোদাল দিয়ে কুপিয়ে ফেলা এবড়োথেবড়ো কোনো ফসলি জমি। মূলত আহমেদাবাদে অনুষ্ঠিতব্য ভারত-ইংল্যান্ড চতুর্থ টেস্টের পিচ নিয়ে ভবিষ্যদ্বাণী করতে গিয়ে ভন এই কাণ্ড ঘটিয়েছেন! ছবিটি ঘিরে সামাজিক যোগাযোগের মাধ্যমে তুমুল হাস্যরসের সৃষ্টি হয়েছে।

ভনের ছবিতে দেখা যায়, ব্যাট হাতে বল ঠেকানোর চেষ্টা করছেন তিনি। পেছনে তিনটি স্ট্যাম্পও লাগানো আছে। যদিও বলের দেখা নেই। তবে তার মুখভঙ্গিই বলে দেয় তিনি কি বুঝাতে চেয়েছেন। ভারতীয় ঘূর্ণি পিচ নিয়ে মশকরা করেই এমনটা করেছেন তিনি। অর্থাৎ তিনি দেখাতে চেয়েছেন, ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট জয়ের জন্য এমন মারাত্মক ঘূর্ণি উইকেট বানিয়েছে ভারত।

বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেটে স্টেডিয়ামের অভিষেক ম্যাচের দুঃস্মৃতি নিশ্চয়ই এখনও তাড়া করছে ইংল্যান্ডকে। দিনরাতের ম্যাচটি মাত্র দেড় দিনে শেষ হয়ে গেছে। এর পেছনের একমাত্র কারণ বলা হচ্ছে ভয়ংকর ঘূর্ণি উইকেট। যদিও বিরাট কোহলিসহ ভারতের অনেকেই এই পিচের পক্ষে কথা বলছেন। তবে এই ঘূর্ণি পিচের বড় সমালোচক ভন।  

৪ মার্চ শুরু হচ্ছে সিরিজের চতুর্থ ও শেষ টেস্ট। সেই ম্যাচের সম্ভাব্য পিচকে ইঙ্গিত করেই মূলত ভন ক্যাপশনে মজা করে লিখেছেন, 'চতুর্থ টেস্টে ভালো কিছু করার প্রস্তুতি নিচ্ছি'।

 

Preparations going well for the 4th Test !! #OnOn #INDvENG

Posted by Michael Vaughan on Tuesday, March 2, 2021

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, মার্চ ০২, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad