ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

‘দ্য হান্ড্রেড’ টুর্নামেন্টের ড্রাফটে আছেন সাকিব-তামিম

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
‘দ্য হান্ড্রেড’ টুর্নামেন্টের ড্রাফটে আছেন সাকিব-তামিম তামিম-সাকিব

মোট ২৫২ জন বিদেশি এবং ২৫৫ জন স্থানীয় খেলোয়াড় আসন্ন টুর্নামেন্ট ‘দ্য হান্ড্রেড’র জন্য নাম নিবন্ধন করেছেন। নিজেদের ঘরোয়া এই টুর্নামেন্টের ব্যাপারে খবরটি এক বিবৃতিতে জানিয়েছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

 

বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে ড্রাফটে নাম আছে সাকিব আল হাসান ও তামিম ইকবালের। ১ লাখ পাউন্ড ভিত্তিমূল্যের ক্যাটাগরিতে আছেন এই দুই সিনিয়র টাইগার। তাদের সঙ্গে একই তালিকায় আছেন কুইন্টন ডি কক, লোকি ফার্গুসন, জেসন হোল্ডার, কাইরন পোলার্ড ও কাগিসো রাবাাদা।  

এছাড়া বাবর আজম, ডেভিড ওয়ার্নার ও নিকোলাস পুরান আছেন সর্বোচ্চ রিজার্ভ মূল্যের ক্যাটাগরির খেলোয়াড়দের মধ্যে। ড্রাফট থেকে এবার দল পাবেন মোট ৩৫ জন। তার মধ্যে কেবল ৭ জন বিদেশি ও ২৮ জন স্থানীয় খেলোয়াড়।  

ইসিবি’র ১০০ বলের এই আসরের উদ্বোধনী মৌসুম শুরুর কথা ছিল গত বছর। কিন্তু কোভিড-১৯ মহামারির কারণে তা স্থগিত করা হয়। তবে বোর্ড চলতি বছরের জুলাইয়ে দ্য হান্ড্রেড শুরু পরিকল্পনা করছে এবার।  

এই টুর্নামেন্টের ড্রাফট শুরু হবে ২৩ ফেব্রুয়ারি। আট দলে থাকবে ১৪ জন খেলোয়াড়। যার মধ্যে থাকবে ৩ জন বিদেশি।  

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।