ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

প্রোটিয়াদের বিপক্ষে সেঞ্চুরিয়নে নেই আব্বাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
প্রোটিয়াদের বিপক্ষে সেঞ্চুরিয়নে নেই আব্বাস প্রোটিয়াদের বিপক্ষে সেঞ্চুরিয়নে নেই আব্বাস-ছবি: সংগৃহীত

ক্যারিয়ারের শুরু থেকে দুর্দান্ত বল করে তাক লাগিয়ে দিয়েছেন পাকিস্তানের পেসার মোহাম্মদ আব্বাস। তবে ইনজুরি যেন পেয়ে বসেছে এই তারকাকে। সর্বশেষ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসছে বক্সিং ডে টেস্টে ছিটকে গেলেন তিনি।

সংযুক্ত আরব আমিরাতে নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় টেস্টেই কাঁধের চোটের কারণে খেলতে পারেননি আব্বাস। এবার সেঞ্চুরিয়নে তার না খেলার বিষয়টি নিশ্চিত করেছেন পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ।

‘আব্বাস প্রথম টেস্টের জন্য ফিট না, আশাকরি দ্বিতীয় টেস্টে সে ফিরবে। শাদাব খানও দ্বিতীয় টেস্টে ফিরবে। তবে ফখর জামান ফিট। ’

দীর্ঘ ইনজুরির কারণে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্টে ছিলেন না স্পিনার শাদাব। তবে কিউইদের বিপক্ষে তিনি সীমিত ওভারের ম্যাচে ছিলেন। অন্যদিকে হাটুর ইনজুরির কারণে ১১ নভেম্বরের পর থেকে জাতীয় দলের হয়ে না খেলতে পারা ফখর প্রোটিয়া সফরে প্রস্তুতি ম্যাচ খেলেছেন।

এদিকে আব্বাসের ইনজুরিতে পাকিস্তান দলে বাকি রইলো তিন বিশেষজ্ঞ পেসার। তবে মোহাম্মদ আমির, হাসান আলী ও শাহীন অাফ্রিদির সঙ্গে যোগ দিতে পারেন পেস অলরাউন্ডার ফাহিম আশরাফ।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, ২৫ ডিসেম্বর, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad