ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জমজমাট শুরুর পর ফিরলেন তামিম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
জমজমাট শুরুর পর ফিরলেন তামিম তামিম ইকবাল। ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

তামিম ইকবাল ও লিটন দাসের দুর্দান্ত শুরু পর বাংলাদেশ হারালো প্রথম উইকেট। ১৬ বলে ১৫ রান করে ফাবিয়ান অ্যালেনের বলে শেলডন কোটরেলের হাতে ক্যাচ দিয়ে ফেরেন বাঁহাতি ওপেনার তামিম ইকবাল। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের স্কোর এক উইকেট হারিয়ে ৫ ওভারে ৪৭ রান।

এর আগে উইন্ডিজদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে সমতায় ফেরার ম্যাচে টসে হারে বাংলাদেশ। টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন উইন্ডিজ অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েট।

প্রথমে টেস্টে উইন্ডিজদের হোয়াইটওয়াশ ও এরপর ২-১ ব্যবধানে বাংলাদেশের ওয়ানডে সিরিজ জয়। টি-টোয়েন্টি সিরিজেও সেই ধারাবাহিকতাই বজায় রাখার প্রত্যয় ছিল টাইগারদের। কিন্তু তিন ম্যাচের টি-২০ সিরিজের সিলেটে প্রথম ম্যাচে খুব বাজে ভাবে হেরে পিছিয়ে গেছে সাকিব আল হাসানের দল। তাই বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের দ্বিতীয় ম্যাচটি বাংলাদেশের জন্য সমতায় ফেরার শেষ সুযোগ।   

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য): তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ, আরিফুল হক, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহেদি হাসান, আবু হায়দার রনি, মোস্তাফিজুর রহমান।

উইন্ডিজ একাদশ (সম্ভাব্য): এভিন লুইস, শাই হোপ (উইকেটরক্ষক), নিকোলাস পুরান, ড্যারেন ব্রাভো, শিমরন হেটমায়ার, রোভম্যান পাওয়েল, কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), কেমো পল, ফ্যাবিয়ান অ্যালেন, ওশানে টমাস, শেলডন কোটরেল।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।