ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

প্রাথমিক স্কোয়াডের নতুন মুখ মেহেদি-অনিক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
প্রাথমিক স্কোয়াডের নতুন মুখ মেহেদি-অনিক সাদমান ইসলাম অনিক-ছবি:সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ, শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের অংশগ্রহনে জানুয়ারিতে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজ ও শ্রীলঙ্কা সিরিজকে সামনে রেখে  টাইগারদের ৩২ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তাদের  নিয়ে ২৭ ডিসেম্বর (বুধবার) থেকে মিরপুরে শুরু হবে কন্ডিশনিং ক্যাম্প।

স্কোয়াডের  নতুন মুখ হাই পারফরম্যান্স দলের সাদমান ইসলাম অনিক ও মেহেদি হাসান।

বিপিএলে পারফর্ম করে দলে জায়গা পেয়েছেন-- মোহাম্মদ মিঠুন, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি, নাজমুল ইসলাম অপু ও আরিফুল হক।

৩২ সদস্যের প্রাথমিক স্কোয়াডের সদস্যরা হলেন: তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুন, মুমিনুল হক, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, সাব্বির রহমান, মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, তাইজুল  ইসলাম, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি, নাজমুল ইসলাম অপু, আরিফুল হক, শুভাশিষ রায়, আবুল হাসান রাজু, কামরুল ইসলাম রাব্বি, সানজামুল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহিদ হাসান ও সাদমান ইসলাম অনিক।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, ২৩ ডিসেম্বর ২০১৭
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad