ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

উইলিয়ামসন-সাউদি-মিলনিকে পাচ্ছে না কিউইরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
উইলিয়ামসন-সাউদি-মিলনিকে পাচ্ছে না কিউইরা ছবি: সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ নিশ্চিতের মিশনে অধিনায়ক কেন উইলিয়ামসন ও টিম সাউদিকে পাচ্ছে না নিউজিল্যান্ড। পরের দুই ম্যাচে বিশ্রামে রাখা হয়েছে তাদের। এদিকে ইনজুরির কারণে ওয়ানডে ও আসন্ন টি-টোয়েন্টি সিরিজ থেকেই ছিটকে গেছেন পেসার অ্যাডাম মিলনি।

পায়ের ইনজুরিতে ভুগছেন ২৫ বছর বয়সী মিলনি। বল ছোঁড়ার সময় বাম পায়ে অস্বস্তি অনুভব করছেন বলে বিবৃতিতে জানিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট।

তাকে পর্যবেক্ষণের মধ্যে রাখা হয়েছে।

তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে (২০ ডিসেম্বর) একাদশে ছিলেন না মিলনি। পাঁচ উইকেটের জয়ে লিড নেয় কিউইরা। সাউদির জায়গায় বাকি দুই ম্যাচে খেলার সুযোগ ছিল। কিন্তু ইনজুরির থাবায় থাকতে হচ্ছে মাঠের বাইরে। মিলনির পরিবর্তে স্কোয়াডে যুক্ত হয়েছেন দু’টি ওয়ানডে খেলা সেথ রেন্সে।

ক্রাইস্টচার্চে আগামী ২০ ও ২৩ ডিসেম্বর দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। খেলা শুরু বাংলাদেশ সময় ভোর ৪টায়। তিনটি টি-টোয়েন্টি যথাক্রমে ২৯ ডিসেম্বর, ১ ও ৩ জানুয়ারি। বাংলাদেশ সময় অনুযায়ী, প্রথমটি সকাল ৮টা ও শেষ দু’টি ম্যাচ বেলা ১২টায় মাঠে গড়াবে।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, ২২ ডিসেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।