ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বরিশালের হয়ে একাই লড়লেন ফজলে মাহমুদ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
বরিশালের হয়ে একাই লড়লেন ফজলে মাহমুদ ছবি: সংগৃহীত

লম্বা বিরতির পর মাঠে গড়িয়েছে জাতীয় লিগ। বিকেএসপির তিন নম্বর মাঠে প্রথম স্তরের চতুর্থ রাউন্ডের ম্যাচে প্রথম দিনটি নিজেদের করে নিয়েছে খুলনা বিভাগ।

ঢাকা: লম্বা বিরতির পর মাঠে গড়িয়েছে জাতীয় লিগ। বিকেএসপির তিন নম্বর মাঠে প্রথম স্তরের চতুর্থ রাউন্ডের ম্যাচে প্রথম দিনটি নিজেদের করে নিয়েছে খুলনা বিভাগ।

পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বরিশাল বিভাগকে ১৭১ রানে অলআউট করে দিন শেষে এক উইকেটে ১০১ রান তুলেছে খুলনা। ৯ উইকেট হাতে রেখে মাত্র ৭০ রানে পিছিয়ে তারা।

মেহেদী হাসান ৫৫ ও এনামুল হক বিজয় ১৫ রানে অপরাজিত থেকে দিন শেষ করেছেন। ২৪ বলে ২৩ রান করে সালমান হোসেনের বলে আউট হন ওপেনার হাসানুজ্জামান।

টস জিতে ব্যাটিংয়ে নেমে বরিশালের হয়ে একাই লড়েন ফজলে মাহমুদ। তিন নম্বরে নেমে এ বাঁহাতি ব্যাটসম্যান খেলেন ৯৫ রানের দুর্দান্ত ইনিংস। বাকি ব্যাটসম্যানদের ব্যর্থতায় দলীয় সংগ্রহ বড় হয়নি বরিশালের। দ্বিতীয় সর্বোচ্চ ১৮ রান আসে শাহীন হোসেনের ব্যাট থেকে।

সমান ১০ রান করেছেন শাহরিয়ার নাফীস, সালমান হোসেন ও শাওন গাজী। আর কেউই দুই অঙ্কের ঘরে যেতে পারেননি।

খুলনার বোলার জিয়াউর রহমান ও আশিকুর রহমান নিয়েছেন তিনটি করে উইকেট। দুটি করে নেন আল আমিন হোসেন ও বিশ্বনাথ হালদার।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
এসকে/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।